ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার সাময়িক মুক্তি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
আবার সাময়িক মুক্তি সঞ্জয় দত্ত

ধারণা করা হচ্ছিলো, খুব তাড়াতাড়ি কারাগার থেকে একেবারে ছাড়া পেয়ে যাবেন সঞ্জয় দত্ত। কিন্তু এই জল্পনা মিথ্যে হলো, কারণ বলিউডের এই অভিনেতা এক মাসের জন্য প্যারোলে সাময়িক মুক্তি পাচ্ছেন।



মেয়ের অসুস্থতার কারণ দেখিয়ে গত জুনে প্যারোলে এক মাসের ছুটি চেয়ে আবেদন করেন সঞ্জয়। দুই দিন আগে পুনে বিভাগীয় কমিশনার তা মঞ্জুর করেছেন। ফলে দুই দিনের মধ্যেই বাড়ি ফিরবেন ৫৬ বছর বয়সী এই তারকা। এরপর তার মেয়ের নাকে অস্ত্রোপচার করানো হবে। জানা গেছে, তার এক মাসের ছুটি আরও দুই মাস বর্ধিত হতে পারে। ফলে পরিবারের সঙ্গে তিন মাস থাকার সুযোগ পাবেন পর্দার মুন্নাভাই।

১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণে জড়িতদের কাছ থেকে অবৈধ অস্ত্র রাখার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন সঞ্জয়। এরপর সব মিলিয়ে ১৪৬ দিন জেলের বাইরে সাময়িক মুক্তিতে ছিলেন। সর্বশেষ গত ডিসেম্বরের শেষে দুই সপ্তাহের সাময়িক ছুটিতে ছাড়া পান জেল থেকে। তারও আগে ২০১৩ সালের অক্টোবরে প্যারোলে ১৪ দিনের ছুটিতে বাড়ি ফিরেছিলেন সঞ্জয়। গত বছরের জানুয়ারিতে ফের এক মাসের ছুটি পান তিনি। আর গত ডিসেম্বরে আবার ১৪ দিনের প্যারোলে ঘরে ফেরেন তিনি।

এদিকে সঞ্জয়কে আবার সাময়িক মুক্তি দেওয়া নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। অভিযোগ রয়েছে, তারকা বলেই বারবার প্যারোলে তার কারাবাসের মেয়াদ কমছে। ২০০৭ সালে তাকে ছয় বছরের সাজা দেওয়া হয়। সে সময় দেড় বছর জেল খেটে জামিনে বেরিয়ে আসেন তিনি।

বাংলাদেশ সময় : ১৩৩৯ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।