ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হুমায়ূন আহমেদের জন্মদিনে ‘অনিল বাগচীর একদিন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
হুমায়ূন আহমেদের জন্মদিনে ‘অনিল বাগচীর একদিন’ ‘অনিল বাগচীর একদিন’ ছবির দৃশ্য

গত জুলাইয়ে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর নির্মাতা পরিকল্পনা করেছিলেন, ডিসেম্বরে মুক্তি দেওয়ার। সিদ্ধান্তে খানিকটা পরিবর্তন এসেছে।

ডিসেম্বর নয়, আরও একটু এগিয়ে এসে ১৩ নভেম্বর ‘অনিল বাগচীর একদিন’ মুক্তি দেওয়ার কথা ভাবা হচ্ছে। ওইদিনটা হুমায়ূন আহমেদের জন্মদিন।

চলচ্চিত্র ‘অনিল বাগচীর একদিন’ নির্মাণ করা হয়েছে হুমায়ূন আহমেদের গল্প নিয়ে। পরিচালক মোরশেদুল ইসলাম। ২৮ আগস্ট সন্ধ্যায় হয়ে গেলো ছবিটির টেকনিক্যাল শো। জ্যোতিকা জ্যোতি, তিনি এ ছবিতে অভিনয় করেছেন, টেকনিক্যাল শো শেষে খুবই উচ্ছ্বসিত। বলছেন, ‘আজই আমি দেখলাম ছবিটা। নিজের সিনেমা নিয়ে মন্তব্য করা কঠিন। তবে গুণী গুণী নির্মাতা, সমালোচক বা দর্শক যারা দেখেছেন; তাদের মতামত খুব ইতিবাচক। আমরা বেশ আশাবাদী হয়েছি এই সিনেমা দেখে। বোধহয় আমরা একটি ভালো ছবি পেতে যাচ্ছি। ’

বেঙ্গল ক্রিয়েশনস প্রযোজিত এ ছবিতে আরও অভিনয় করেছেন আরেফ সৈয়দ, গাজী রাকায়েত, শহীদুল আলম সাচ্চু, ফারহানা মিঠু প্রমুখ। গত বছরের ২৩ মে শুরু হয় দৃশ্যধারণ। শেষ হয় ২২ নভেম্বর। দৃশ্যধারণ হয়েছে এফডিসি, আগারগাঁও, সোনারগাঁও, মানিকগঞ্জ, দিনাজপুর-সহ বিভিন্ন স্থানে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।