ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিয়ে হলো, এরপর কি বিদায়?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
বিয়ে হলো, এরপর কি বিদায়? বিয়ের অনুষ্ঠানে নজরুল ইসলাম ও সুমাইয়া শিমু

আশংকা একেবারেই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সর্বশেষ বিন্দুর ক্ষেত্রে এমনটা হয়েছে।

বিয়ের আগে দীর্ঘদিন অভিনয় থেকে একেবারেই লাপাত্তা ছিলেন। গোপনে বিয়েটা হলো, এরপর পুরোপুরি আড়ালেই চলে গেলেন। সুমাইয়া শিমু অবশ্য একেবারেই ছেড়ে দেননি, কিন্তু নিয়মিতও ছিলেন না। গত জুনে ‘বাজি’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন তৌকীর আহমেদের সঙ্গে। একক নাটকের খবর আর তেমন একটা শোনা যায়নি।

তবে বিয়ের আগে, একটি ধারাবাহিক নাটকে কাজ করছিলেন শিমু। ‘লেক ড্রাইভ লেন’ নামে। এনটিভিতে প্রচার হচ্ছে এটি। এ ধারাবাহিকেও শিমু হাত দিয়েছিলেন বেশ লম্বা বিরতির পর। তবে অভিনয়ের সঙ্গে তার দূরত্বটা আরও বাড়তে থাকে বাগদানের পর থেকে। গত রোজার ঈদের পরদিনই নজরুল ইসলামের সঙ্গে তার আংটি বদল হয়। তখন অবশ্য কাউকে জানাননি খবরটি। এখন এসে শোনা যাচ্ছে।

মিডিয়া সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, শিমু তার সংসার ও পড়াশোনাতেই পুরো মনোযোগ দেবেন। আস্তেধীরে অভিনয় থেকে সরেও দাঁড়াতে পারেন তিনি। তবে এমনটা না ঘটলেই ভালো।

গতকাল (২৮ আগস্ট) সন্ধ্যায় শিমুর বিয়েটা হয়ে গেলো। একেবারেই পারিবারিকভাবে। এমনই পারিবারিক যে, শুধুমাত্র পাত্র-পাত্রী দু’পক্ষের লোকজনই ছিলেন অনুষ্ঠানে। এমনকি দীর্ঘদিন ধরে শিমু যেখানে কাজ করছেন, সেই টিভি নাট্যাঙ্গনেরও তেমন কেউ ছিলেন না বিয়েতে। আজ (২৯ আগস্ট) নিকুঞ্জের হোটেল লা মেরিডিয়ানে এ নব দম্পতির বউভাতের অনুষ্ঠান।

উল্লেখ্য, সুমাইয়া শিমুর বর নজরুল ইসলাম কাজ করেন যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক সংস্থা রিলিফ ইন্টারন্যাশনালে। সংস্থাটির কান্ট্রি ডিরেক্টর হিসেবে আছেন তিনি। পড়াশুনা করেছেন নিউজিল্যান্ডের মেসি বিশ্ববিদ্যালয়ে। শিমু পড়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে, সরকার ও রাজনীতি বিভাগে। পরে একই বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগে পিএইডি করছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।