ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

চটেছেন মোনালিসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
চটেছেন মোনালিসা মোনালিসা

টিভি অভিনেত্রী মোনালিসা বেজায় চটেছেন। রাগ প্রকাশ করে একের পর এক ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছেন।

তার সমস্ত রাগ, অভিযোগ ‘নতুন কিছু অনলাইন পোর্টাল’ ও ফেসবুক ব্যবহারকারীদের প্রতি। মোনালিসার অভিযোগ, ইদানিং তারকা-সংশ্লিষ্ট সমস্ত বিষয় নিয়ে ভার্চুয়াল মিডিয়ায় বিকৃতচর্চার হার বেড়েছে।

সম্প্রতি সুমাইয়া শিমুর বিয়ের বিষয়টি নিয়ে ফেসবুকে অনেকেই আপত্তিকর মন্তব্য করে। এছাড়া দিনকয়েক আগে মোনালিসা প্রবাস যাপন নিয়ে বিভিন্ন পত্রিকায় খবর প্রকাশিত হয়। আপত্তিকর মন্তব্য ছড়ায় ফেসবুকে। এসব দেখেই চটেছেন মোনালিসা। তার ভাষায়, ‘ফেসবুকে এই মুহূর্তে মিডিয়া তারকাদের কিছু পেলেই বিকৃত রকমের একটা চর্চার চল শুরু হয়েছে। সে স্রোতে নতুন কিছু অনলাইন পোর্টাল ও ফেসবুক পেজ আছে। এরা সবসময় বিকৃত মানসিকতার খবর আর অসত্য রুচিহীন শিরোনাম করে তাদের মাতিয়ে রাখেন। দর্শক টানার জন্য নষ্ট আমন্ত্রণ দেয়া এসব পোর্টাল কিংবা পেজের কারনেই অনেকে এসব ভুয়া ও বিকৃত খবর বিশ্বাস করে বসেন আর বিকৃত আচরণ প্রকাশ করেন। ’

মোনালিসা অভিনয় ছেড়েছেন অনেক আগে। ছেড়েছেন দেশও। পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে। গত দুই বছর ধরে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে থাকেন তিনি। কাজ করেন ম্যাক কসমেটিকস-এ মেকআপ আর্টিস্ট হিসেবে ও নরওয়েজিয়ান এয়ারলাইন্সে প্যাসেঞ্জার এজেন্ট হিসেবে। এছাড়া, টাইম টেলিভিশন নামে স্থানীয় একটি টিভি চ্যানেলের অনুষ্ঠান প্রধানের দায়িত্বে আছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।