ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সনিকা বাদ পড়েননি, বিরতি নিয়েছেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
সনিকা বাদ পড়েননি, বিরতি নিয়েছেন ডিজে সনিকা / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

একটি ই-মেইল। শিরোনাম ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস থেকে বাদ পড়লেন সনিকা।

’ ২৯ আগস্ট দুপুরে জিটিভি থেকে পাঠানো ওই মেইল বার্তায় প্রযোজনা প্রতিষ্ঠান আলফাআই প্রডাকশনের বরাত দিয়ে বলা হয়েছে, ‘ব্যক্তিগত কারনে তাকে এই ধারাবাহিক থেকে বাদ দেওয়া হয়েছে। ’

অথচ গল্প অন্য। ডিজে সনিকাকে বাদ দেওয়া হয়নি, বরং তিনিই ধারাবাহিকটি থেকে বিরতি নিয়েছেন। যোগাযোগ করা হলে বাংলানিউজকে সনিকা একটি সুসংবাদ জানান। বলেন, ‘আমি মা হতে যাচ্ছি। ’ এ কারনেই ধারাবাহিকটিতে আর অভিনয় করছেন না তিনি।

সনিকা বলছেন, ‘আমি এখন ছয় মাসের অন্তঃসত্ত্বা। সাত মাস থেকে আমাকে আরও সাবধানে চলাফেরা করতে হবে। শুটিং স্পটের চোখ ধাঁধানো আলোয় বাচ্চার ক্ষতি হতে পারে। এছাড়া পরিশ্রম যায়, কখনও কাজ শেষ করতে গভীর রাত হয়। এসব কারনে আমি আপাতত অভিনয় করছি না। ’ সবকিছু ঠিক থাকলে এ বছরের ডিসেম্বরে সন্তানের মুখ দেখবেন সনিকা।

উল্লেখ্য, ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’ জিটিভির প্রচার চলতি ধারাবাহিক নাটক। এতে সনিকা ছাড়াও মারিয়া নূর, নাবিলা, জান্নাতুল ফেরদৌস পিয়া ও শ্রেয়া সর্বজয়া অভিনয় করেন। পরিচালনা করেন যৌথভাবে গৌতম কৈরি, শহিদ উন নবী ও গোলাম মুক্তাদির শান। সনিকার স্থলে স্বাগতা ধারাবাহিকটিতে নতুন করে যোগ হচ্ছেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৫
কেবিএন/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।