ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাকিবের ছবি থেকে পিয়া বিপাশার বাদ পড়ার নেপথ্যে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
শাকিবের ছবি থেকে পিয়া বিপাশার বাদ পড়ার নেপথ্যে শাকিব খান ও পিয়া বিপাশা/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছোটপর্দায় নাটক, টেলিছবি, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও- সবটাতেই কাজ করেছেন। বড়পর্দায়ও অভিষেক হয়েছে পিয়া বিপাশার।

তবে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ নামের ছবিটিতে তার সহশিল্পী আহামরি কেউ নন। তাই ‘রাজনীতি’তে চুক্তিবদ্ধ হয়ে উচ্ছ্বসিত ছিলেন তিনি। কারণ এর মাধ্যমে শাকিব খানের নায়িকা হওয়ার কথা ছিলো তার। কিন্তু এ ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় চলছে নানা কানাঘুষা। বাদ পড়ার পেছনে দেশের শীর্ষস্থানীয় একজন নায়কের হাত রয়েছে বলে দায়ী করছেন পিয়া। কিন্তু খোঁজ নিয়ে জানা গেছে এর পেছনে আছে অন্য কারণ।

বিশ্বস্ত একাধিক সূত্র জানিয়েছে, চুক্তিবদ্ধ হওয়ার সময় বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ মুক্তি না পাওয়া পর্যন্ত অন্য কোনো ছবি হাতে নেওয়া যাবে না এমন শর্ত দেওয়া হয় পিয়া বিপাশাকে। তিনি তা মেনেই কাজটি করতে সম্মতি জানান। কিন্তু কিছুদিন পরেই ‘মনের রাজা’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন জনপ্রিয় এই অভিনেত্রী। মূলত এ কারণেই তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

যদিও পিয়া বিপাশার দাবি, তিনিই ছবিটি ছেড়ে দিয়েছেন নানা কারণে। তার সঙ্গে নাকি নতুন ছবি হাতে না নেওয়ার মতো কোনো চুক্তি হয়নি। পরিচালকের মতে, নির্মাতারা শর্ত দিলে তা কাগজে-কলমে থাকা গুরুত্বপূর্ণ নয়।

বিশ্বস্ত সূত্র জানিয়েছে, কয়েক মাস ধরে শাকিবের নায়িকা হওয়ার জন্য অনেক চেষ্টা করে অবশেষে ‘রাজনীতি’র মাধ্যমে সে সুযোগ পেয়েছিলেন তিনি। তার উদ্ধৃতি দিয়ে এই বাদ পড়ার পেছনে কয়েকটি সংবাদমাধ্যমে শীর্ষস্থানীয় একজন নায়কের কাছ থেকে অশোভন প্রস্তাবের কথা উল্লেখ করা হয়েছে। তবে কয়েকটি সূত্রের খবর, বিভিন্ন অনুষ্ঠানে ওই চিত্রনায়কের পাশে থাকার জন্য তার নিজের মধ্যেই আগ্রহ দেখা গেছে।

এদিকে ‘রাজনীতি’ থেকে পিয়া বিপাশার বাদ পড়ার খবরে সংশ্লিষ্টরা হতাশ। কারণ তার মধ্যে সম্ভাবনা দেখছিলেন অনেকে। শাকিবের সঙ্গে নায়িকা হতে পারলে তার পথটা সুগম হয়ে যেতে পারতো বলে মন্তব্য তাদের। আগামীতে বুঝেশুনে শর্ত মেনে তাকে পা ফেলার পরামর্শ দিয়েছেন তারা।

বাংলাদেশ সময় : ০৯৪৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।