ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীর্ঘদিন পর শাহেদ-নাতাশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৭ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
দীর্ঘদিন পর শাহেদ-নাতাশা নাতাশা হায়াত ও শাহেদ শরীফ খান

ছোট পর্দায় দীর্ঘদিন পর একসঙ্গে হাজির হচ্ছেন তারকা দম্পতি শাহেদ শরীফ খান ও নাতাশা হায়াত। মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ ঈদ আড্ডায় নিজেদের ১৩ বছরের সংসারের গল্প বলেছেন দু’জনে।



বাবা আবুল হায়াত ও বড় বোন বিপাশা হায়াতের মতো নাতাশা কিন্তু অভিনয়ের প্রেমে অতোটা পড়েননি। বরং সফল নারী উদ্যোক্তা হিসেবে ফ্যাশন হাউজ আইরিসেস-এর কর্ণধার হিসেবে কাজ করেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করছেন। আবার অভিনয়ে ফেরার ব্যাপারে অনাগ্রহী নাতাশা জানান, ছোট পর্দায় ক্যমেরার পেছনে কাজ করার ইচ্ছে রয়েছে তার। আর শাহেদ সুযোগ পেলে মূলধারার বাণিজ্যিক ছবি নির্মাণ করতে চান।

আড্ডাচ্ছলে নাতাশা-শাহেদ স্মৃতি রোমন্থন করেছেন বিয়ের আগের সময়গুলো। তাদের সংসারের টক-ঝাল-মিষ্টি গল্প তো আছেই, সেই সঙ্গে শাহেদ উল্লেখ করেছেন নাতাশাই কেনো তার স্ত্রী হওয়ার জন্য যথার্থ।

রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় ‘রাঙা সকাল’-এর এই পর্বটি প্রচার হবে আসন্ন কোরবানি ঈদের চতুর্থ দিন সকাল ৭টায়। চলবে ৯টা অবধি।

বাংলাদেশ সময় : ০২০১ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।