ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জাহিদ হাসানের পাশে যখন অনুপম

জনি হক, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৪ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
জাহিদ হাসানের পাশে যখন অনুপম জাহিদ হাসান ও অনুপম রায় / ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এপারের নায়ক আর ওপারের গায়ক পাশাপাশি। তবে এমনটা হওয়ার কথা ছিলো না।

হলো আয়োজকদের পরিকল্পনা ও উদ্যোগের সুবাদে। তা না হলে ভারতীয় সংগীতশিল্পী অনুপম রায়ের কনসার্টে জাহিদ হাসান কেনো যাবেন! তা-ও আবার চট্টগ্রামে।

এমনিতে শুটিং আর ব্যবসা নিয়ে তুমুল ব্যস্ত থাকেন জাহিদ, ছেলেমেয়েদেরকেও সময় দিতে হয়। তবুও গত ২৯ আগস্ট রাতে এস.এস. খালেদ সড়কের ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে ‘অনুপম রায় লাইভ ইন চিটাগাং’  শীর্ষক কনসার্টে অংশ নিতে ঢাকা থেকে গিয়েছিলেন তিনি। কারণটা মঞ্চেই বলেছেন জাহিদ- ‘রানা সিনহা আমার আদরের ছোট ভাই। ওকে আমি স্নেহ করি। ওর অনুরোধ ফেলতে পারিনি। তাছাড়া অনেকদিন পর আবার চট্টগ্রামে আসার সুযোগও পেলাম। ’

তালাশ মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের এই আয়োজনে জাহিদ হাসান বেশ কিছুক্ষণ মনোযোগী শ্রোতার মতো অনুপমের গান শুনেছেন মঞ্চের আড়ালে বসে। পরদিন দুপুরে ঢাকায় ফিরে আসবেন বলে প্রস্তুত হয়ে বিশ্রাম নিচ্ছিলেন হোটেল কক্ষে। তবে অনুপম থেকে যাবেন চট্টগ্রামে, ঘুরে দেখবেন এই জেলার প্রাকৃতিক সৌন্দর্য, দর্শনীয় স্থান।

হোটেল থেকে বেরিয়ে যাওয়ার আগে জাহিদের রুমে এলেন অনুপম। জনপ্রিয় এই অভিনেতা-নির্মাতার সঙ্গে হাত মেলালেন তিনি। ছবিও তুললেন পাশাপাশি দাঁড়িয়ে। বিদায়বেলায় অনুপমকে উদ্দেশ্যে করে রসিকতার সুরে জাহিদ বললেন, ‘ভাই, কলকাতায় গেলে আমাকে চিনবে তো?’ তার কথা শুনে না হেসে পারেননি অনুপম। এরপর তার গানের কথাগুলোর প্রশংসা করেন জাহিদ।

বাংলাদেশ সময় : ১৬০৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।