ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লোপেজের উচ্চ প্রযুক্তির আলমারি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
লোপেজের উচ্চ প্রযুক্তির আলমারি! জেনিফার লোপেজ

জেনিফার লোপেজ বলে কথা! একবার তিনি যা পরেন তা দ্বিতীয়বার জনসম্মুখে আনতে চান না। তার বয়সের কোঠা পঁয়তাল্লিশের ঘর পেরিয়েছে এক বছর আগেই।

তাই স্মৃতিশক্তি একটু-আধটু ঝামেলা বাঁধায় মাঝে মধ্যে। তাছাড়া তাকে তো আর কম কাজ সামলাতে হয় না। গান, অভিনয়, মডেলিং , সংসার- কতো কি করে বেড়ান। তাই কোন পোশাকটা কবে পরেছিলেন তা মনে না থাকাটাই স্বাভাবিক। এ কারণে পোশাকের পুনরাবৃত্তি এড়ানোর জন্য ঘরের আলমারিতে তিনি রেখেছেন উচ্চ প্রযুক্তির ব্যবস্থা।
 
পোশাক বেছে নেওয়ার ক্ষেত্রে এক ধরনের ডাটাবেজের সহায়তা নেন লোপেজ। এতে তার পোশাক ও জুতার ছবি এবং সেগুলোর আকার, রঙ ও কেনার দিনক্ষণ আর সর্বশেষ যেদিন তিনি পরেছিলেন, সে বিবরণ রয়েছে। এ ছাড়া কোনটা মার্কিন এই গায়িকা-অভিনেত্রীর নিউইয়র্কের বাড়ি আর কোনটা লসঅ্যাঞ্জেলেসের বাড়িতে আছে, সেটাও উল্লেখ আছে ডাটাবেজে। সবকিছু দেখভাল করা ও আলমারিকে সারাক্ষণ পর্যবেক্ষণে রাখার জন্য তিনি দায়িত্বে রেখেছেন একজনকে।
 
লোপেজের এই উচ্চ প্রযুক্তির আলমারির খবর জানাজানি হয়েছে সম্প্রতি। সেদিন এক মিটিংয়ে তিনি অংশ নিতে গেলে তার জুতায় বারকোড চোখে পড়ে অনেকের। এ কারণে তারা ভেবেছিলেন, জুতাটি সদ্য কেনা। তাদের ধারণা জেনে মুখ টিপে হেসে ফেলেন লোপেজ। তিনি জানান, নিজের সব বেশভূষার ওপর তার অভ্যন্তরীণ বারকোড সিস্টেম রয়েছে। কী পরছেন আর কী কী পরে ফেলেছেন তা ডিজিটালি নজরদারিতে রাখার জন্যই এই পন্থা অবলম্বন করছেন তিনি। এর ফলে বিখ্যাত এই তারকা একই পোশাক বা জুতা দু’বার পরে ফেলার ভুল এড়াতে পারেন অনায়াসে।
 
বাংলাদেশ সময় : ১৬৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।