ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘ধীরে ধীরে’ হৃতিক-সোনম (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৫
‘ধীরে ধীরে’ হৃতিক-সোনম (ভিডিও) সোনম কাপুর ও হৃতিক রোশন

হৃতিক রোশন এখন একা। স্ত্রী সুজান খানের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে গেছে।

অন্যদিকে সোনম কাপুরও একা। তবে শিরোনাম দেখে ধরে নেবেন না তাদের মধ্যে ধীরে ধীরে মন দেওয়া-নেওয়ার সম্পর্ক গড়ে উঠছে! বলিউডের এ দুই তারকা ‘ধীরে ধীরে’ গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন। তাদের মনকাড়া রসায়ন এরই মধ্যে আলোচনা সৃষ্টি করেছে বলিউডে।

পাঁচ মিনিট ব্যাপ্তির এই ভিডিওর দৃশ্যায়ন হয়েছে তুরস্কের বিভিন্ন দর্শনীয় স্থানে। নৃত্য পরিচালনা করেছেন আহমেদ খান। নব্বই দশকের তুমুল জনপ্রিয় গানটির নতুন সংস্করণ তৈরি করেছেন ইও ইও হানি সিং। নতুন কথা লিখেছেন এবং গেয়েছেন তিনিই।

‘আশিকি’ ছবির প্রযোজক গুলশান কুমারের প্রতি শ্রদ্ধা জানাতেই প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের এই উদ্যোগ। মূল গানটি গেয়েছিলেন কুমার শানু, সুর ও সংগীত নাদিম-শ্রাবণের। এতে অভিনয় করেন রাহুল রায় ও অনু আগারওয়াল।

আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) নতুন ভিডিওটি ছাড়া হয়েছে লবস্টারে। তবে আগের দিনই টুইটারে এর অংশবিশেষ ভক্তদের জন্য শেয়ার করেন সোনম। তিনি বলেছেন, ‘হৃতিকের সঙ্গে ছবিতে নায়িকা হতে পারলে খুব ভালো লাগবে। ’

হৃতিক ও সোনমকে আগামীতে একই ছবিতে প্রেম করতে দেখা যাবে কি-না তা ভবিষ্যতই বলবে। শোনা যাচ্ছে, ‘আশিকি থ্রি’তে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন হৃতিক। তবে তিনি এখন মনোযোগী আশুতোষ গোয়াড়িকরের ‘মহেঞ্জোদারো’ নিয়ে। অন্যদিকে সোনমের হাতে আছে সুরজ বরজাতিয়ার পরিচালনায় ‘প্রেম রতন ধন পায়ো’ (সালমান খান) এবং বিমানবালা নীরজা ভানোতের জীবন নিয়ে নির্মাণাধীন ‘নীরজা’।

* ‘ধীরে ধীরে সে’ গানের মিউজিক ভিডিও :
 

বাংলাদেশ সময় : ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।