ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছবির প্রচারে এক কথায় কলকাতায়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৫
ছবির প্রচারে এক কথায় কলকাতায় ইমতিয়াজ আলী

ইমতিয়াজ আলীর মতে, ‘বাংলা ছবির জগতে সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটকের যুগ ফিরে আসতে পারে ‘তিন কাহন’-এর হাত ধরে। ’ ইমতিয়াজ ‘জব উই মেট’, ‘লাভ আজ কাল’, ‘রকস্টার’, ‘হাইওয়ে’র মতো প্রশংসিত ও ব্যবসা সফল ছবির পরিচালক।

নির্মাতা যে-ই হোক না কেনো, যে কোনো ভালো ছবির ব্যাপারে তার আগ্রহ অনেক।

তাই এবার সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ‘তিন কাহন’-এর জন্যও। বৌদ্ধায়ন মুখোপাধ্যায়ের এ ছবিটি তার এতোই ভালো লেগেছে যে, প্রচারণার জন্য এক কথায় কলকাতায় চলে এসেছেন তিনি। বৌদ্ধায়ন দীর্ঘদিন ধরে বিজ্ঞাপনচিত্র নির্মাণ করেন। ‘তিন কাহন’ দিয়ে শুরু করলেন বড়পর্দার ক্যারিয়ার।

ছবিটি ইতোমধ্যেই বিভিন্ন উৎসবে প্রশংসিত হয়েছে। পেয়েছে পুরস্কারও। ১১ সেপ্টেম্বর মুক্তি পাবে কলকাতায়। একটি উৎসবে ‘তিন কাহন’ দেখে মুগ্ধ হয়েছেন ইমতিয়াজ আলী। বৌদ্ধায়ন তাকে অনুরোধ করেন, কলকাতায় এসে ছবিটির প্রচারণায় অংশ নিতে। তিনিও এক কথায় রাজি হয়ে হয়ে যান।

বিভূতিভূষণ, সৈয়দ মুস্তাফা সিরাজ ও বৌদ্ধায়নের লেখা তিনটি গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, সব্যসাচী চক্রবর্তী, জয় সেনগুপ্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৫
কেবিএন/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।