ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

৩০ হাজার ঘণ্টায় শাহরুখের বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০১৫
৩০ হাজার ঘণ্টায় শাহরুখের বাস শাহরুখ খান

কাছের মানুষজন ভালো করেই জানেন, প্রযুক্তিতে সবসময় ডুবে থাকেন শাহরুখ খান। নিজের জন্য যে কোনো প্রযুক্তির বেলায় ডিজাইনকে গুরুত্ব দেন তিনি।

অত্যাধুনিক আর অভিজাত সব জিনিসই পছন্দ তার। এবার নিজের জন্য অত্যাধুনিক একটি বাস বানিয়ে নিলেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা। এটি তৈরি লেগেছে ৩০ হাজার ঘণ্টা! এর মূল্য চার কোটি রুপি।

কার্যকারিতায় অনবদ্য বাসটি নান্দনিকভাবে সাজানোর দায়িত্ব পালন করেছে ডিসি ডিজাইন নামের একটি প্রতিষ্ঠান। এর স্বত্ত্বাধিকারী অটোমোবাইল ডিজাইনার দিলীপ চাবরিয়া বহু বছর ধরে শাহরুখের জন্য ভ্যানিটি ভ্যান বানাচ্ছেন। এবার আরও বড় কিছু চাইছিলেন বলিউড বাদশা। তাই তৈরি হলো এই বাস।

এর মূল বৈশিষ্ট্য হলো, ভেতরের সবকিছুই অত্যাধুনিক। পৃথিবীর আর কোনো বাসে নাকি এসব নেই। এতে চালকের কেবিন যেমন আছে, তেমনি রয়েছে যাত্রীদের জন্য বড় শোবার ঘর ও সবরকম সুযোগ-সুবিধা সম্পন্ন বিশ্রামাগার। শাহরুখের জন্য সাজঘরে আছে এলইডি-লিট কাচের ফ্লোর এবং কাঠের ছাদ। এ ছাড়া অডিও-ভিডিও সরঞ্জামাদি তো আছেই। সুইচ, বাতি, সোফা, বিছানা, দরজা- সবই দামি। এসব তৈরি হয়েছে কাচ, কাঠ, অ্যাক্রিলিক, কার্বন ও অ্যালুমিনিয়াম দিয়ে।

বাংলাদেশ সময় : ১৪১১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।