ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমি লোভী অভিনেত্রী : বিদ্যা বালান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
আমি লোভী অভিনেত্রী : বিদ্যা বালান বিদ্যা বালান

নিজেই নিজেকে লোভী বললেন বিদ্যা বালান! তবে অর্থের লোভ নয়, অভিনেত্রী হিসেবে নিজেকে লোভী পরিচয় দিলেন তিনি। তার অভিনীত ‘ডার্টি পিকচার’ ও ‘কাহানি’ বলিউডে ভালো ছবির সংজ্ঞা বদলে দিয়েছে।

তাই এসব ছবিতে কাজ করতে পারায় যারপরনাই আনন্দিত বলিউডের এই অভিনেত্রী। এ দুটি ছবিকে বলিউডে সফল নারীকেন্দ্রিক ছবি বৃদ্ধির ভিত্তিও মনে করেন তিনি।

বিদ্যা মনে করেন, তার সাহসী পদক্ষেপের জন্যই নির্মাতারা এখন এ ধরনের ছবি বানাতে আগ্রহী হচ্ছেন। ৩৭ বছর বয়সী এই তারকা বলেছেন, ‘আমি লোভী অভিনেত্রী। ভালো চিত্রনাট্য এবং ভালো চরিত্রের প্রতি লোভ থাকা জরুরি। এই লোভ থেকেই ওই দুটি ছবিতে কাজ করার সুযোগ পেয়েছিলাম। এগুলোর সাফল্যের পথ ধরেই মূলত বলিউডে নারী জাগরণ সম্ভব হয়েছে। নারীকেন্দ্রিক ছবিগুলো এখন টাকাও কামাচ্ছে। দর্শকও নারীকেন্দ্রিক ছবিগুলোর সাফল্য প্রত্যাশা করে। এই সাফল্যের কৃতিত্ব নিতে ভালো লাগে আমার। কেউ এই প্রসঙ্গ নিয়ে কথা বললে অভিভূত হই। আমি মনে করি, চলচ্চিত্রে সমাজের প্রতিফলন থাকে। আর আমাদের চারপাশে মেয়েরা যার যার অবস্থান থেকে প্রতিনিধিত্ব করছে। ’

হিন্দির পাশাপাশি তেলেগু ছবিতে অভিনয়ের আগ্রহ আছে কি-না, এমন প্রশ্নের জবাবে বিদ্যা বলেছেন, ‘আমি ভালো প্রস্তাবের জন্য অপেক্ষা করছি। তেলেগু ছবিতে কাজ করতে পারলে খুব ভালো লাগবে। ’

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।