ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এ যেন জোলির যমজ বোন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
এ যেন জোলির যমজ বোন! (বাঁ থেকে) অ্যাঞ্জেলিনা জোলি ও চেলসি মার

অ্যাঞ্জেলিনা জোলির মতো হতে চায় না কে! কিন্তু চেলসি মার যেন অবিকল অস্কারজয়ী এই অভিনেত্রীর মতোই! ২৪ বছর বয়সী এই স্কটিশ তরুণীকে দেখে বোঝার উপায় নেই তিনি জোলি নন! উল্টো সবাই ভেবে বসতে পারেন, তিনি জোলির যমজ বোনটি যেন!

চেলসি পেশায় তেল ও গ্যাস সংগ্রহের প্রতিষ্ঠানের অপারেশন ম্যানেজার। ৪০ বছর বয়সী জোলির সঙ্গে তার আত্মীয়তার কোনো সম্পর্ক নেই।

তা সত্ত্বেও দু’জনের চোখে-ঠোঁট-গালে এমন মিল অবিশ্বাস্য বটে! তার মধ্যে জোলির তারুণ্যের প্রতিচ্ছবি দেখছেন অনেকে।

জোলির চেহারার সঙ্গে মিল নিয়ে আলোচনা তৈরি হওয়া প্রসঙ্গে চেলসি মার ফেসবুকে লিখেছেন, ‘অপরূপা অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তুলনীয় হওয়ায় আমি অত্যন্ত অভিভূত। আমাকে না চেনা সত্ত্বেও সময় বের করে এসব খবর, ইনস্টাগ্রাম ও ব্লগে মন্তব্য করার জন্য সবাইকে ধন্যবাদ। কিছু মন্তব্য খুব সুন্দর, প্রশংসনীয় এবং অনুপ্রেরণাদায়ক। ’ যোগ করে তিনি বলেন, ‘সত্যি বলতে জোলির সঙ্গে নিজের কোনো মিল খুঁজে পাই না আমি! আয়নায় তাকিয়ে অন্য মেয়েদের মতোই নিজের খুঁত দেখি। যেসব ছবি পোস্ট করেছি তা যে এতোটা সাড়া ফেলবে তা অপ্রত্যাশিত। ’

চেলিসি স্পষ্টভাবে স্বীকার করেছেন, তিনি অনেক প্লাস্টিক সার্জারি করিয়েছেন মুখে। তবে তার বক্তব্য, ‘ছোটবেলায় নাক ভেঙে যাওয়ায় কয়েক বছর আগে তাতে অস্ত্রোপচার করিয়েছি। এরপর স্তন সার্জারিও করাতে হয়েছে। তবে নায়িকাদের মতো নিজেকে দেখানোর জন্য এসব করাইনি কখনও। ’

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।