ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অনন্ত বললেন, এবার আমি আর্টিস্ট হবো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১৫
অনন্ত বললেন, এবার আমি আর্টিস্ট হবো ছবি: আফসানা হোসেন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অনন্ত জলিলের কণ্ঠে অনেকটা আফসোস। বললেন, ‘আমি যতোগুলো ছবিতে অভিনয় করেছি, কোনোটিতেই অভিনয় করার সুযোগ পাইনি।

’ কেনো পাননি, তার কারণও ব্যাখ্যা করলেন, ‘চিত্রনাট্য থেকে শুরু করে, সংলাপ থেকে শুরু করে, বিদেশের যতো তারকা আছে তাদের সঙ্গে যোগাযোগ করা, পোশাক কি হবে, লোকেশন, প্রত্যেক টেকনিশিয়ান, কোরিওগ্রাফার, ড্যান্সার সবকিছু সমন্বয় করে আমি খুবই ব্যস্ত থাকতাম। যখন অভিনয় করতে যেতাম, একহাতে ঘাম মুছতাম আর ক্যামেরার সামনে দাঁড়াতাম। ’

অনন্ত বলছেন, ‘সিদ্ধান্ত নিয়েছি, এবার আমি আর্টিস্ট হবো। ’ পরবর্তী ছবি ‘দ্য স্পাই- অগ্রযাত্রার মহানায়ক’ তিনি পরিচালনা করবেন না। শুধু অভিনয়টাই করে যেতে চান। আজ (৫ সেপ্টেম্বর) দুপুরে এফডিসির ৮ নং ফ্লোরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন অনন্ত জলিল।

বেশ কয়েক মাস আগে ‘দ্য স্পাই’ ছবির ঘোষণা দেন তিনি। ওই ছবির জন্য অভিনেতা-অভিনেত্রী খোঁজার কার্যক্রম শুরু করে তার প্রযোজনা প্রতিষ্ঠান মুনসুন ফিল্মস। দেশব্যাপী ট্যালেন্ট হান্টের মাধ্যমে শুরু হয় এ কার্যক্রম। জানান, পনেরোটি বিভাগে মোট ২৫ জন অভিনেতা-অভিনেত্রী নির্বাচন করা হবে। সংবাদ সম্মেলনে জানানো হয়, এতে অংশ নেওয়ার জন্য সারাদেশ থেকে প্রায় তিন লাখ প্রতিযোগী নাম নিবন্ধন করেছেন।

ট্যালেন্ট হান্টের পুরো কার্যক্রম প্রচার করবে এটিএন বাংলা। তবে কবে থেকে প্রচার শুরু হবে, কারা বিচারক হবেন, ‘দ্য স্পাই’ ছবিটি কে পরিচালনা করবেন- সেগুলো এখনই জানাতে চান না অনন্ত। জানান, ছবিটির মতো এগুলোও একেকটা থ্রিলার! ধীরে ধীরে ফাঁস হবে!

সংবাদ সম্মেলনে আরও ছিলেন চিত্রনায়িকা বর্ষা। এটিএন বাংলার উপদেষ্টা (অনুষ্ঠান) নওয়াজেশ আলী খান, বিক্রয় ও বিপণন প্রধান শামসুল হুদা, মোবাইল প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন, হেড অব ভ্যাস ম্যানেজমেন্ট ফয়সাল মাহমুদ হাসান, ড্যানিশ ফুডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজিজ আল মাহমুদ, প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম আলী, রেডিও নেক্সটের একলিম উদ্দিন, জেলটা মোবাইলের পরিচালক মালিক উর রশিদ, রেড ডট মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক গাজী শুভ্র এবং ক্রিয়েটো লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদুল ইসলাম খান।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।