ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ভুলতে না পারার গল্প হবে ঈদে (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৫
ভুলতে না পারার গল্প হবে ঈদে (ভিডিও) নিরব ও তানহা

নিরবের নতুন ছবি ‘ভোলা তো যায় না তারে’ মুক্তি পাচ্ছে আসন্ন কোরবানির ঈদে। এর পরিচালক রফিক শিকদার বাংলানিউজকে গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে খবরটি দিয়েছেন।

প্রচারণার প্রথম ধাপে ইউটিউবে ছাড়া হয়েছে ছবিটির একটি গানের ভিডিও।

‘যদি মন পাখা মেলে মেলুক না/যদি যায় হেসেখেলে খেলুক না/সব চুপকথা, হোক রূপকথা/ভুলে যাবো আজ সীমানা/সব থাক আঁকা, হোক রঙমাখা/পেলাম খুঁজে প্রিয় ঠিকানা’- কথার গানটি লিখেছেন জনি হক। সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি এটি গেয়েছেন আরফিন রুমি, তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন সিঁথি সাহা। এতে নিরবের সঙ্গে ঠোঁট মিলিয়েছেন তানহা।

হিন্দু ও মুসলিম পরিবারের গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটির গল্প। নিরব বললেন, ‘এ ছবি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা এনে দিতে পারে। আমার অভিনীত চরিত্রটির উত্থান-পতন আছে গল্পে। তাই দর্শকরা আমার অভিনয়ে অন্য যে কোনো ছবির চেয়ে বৈচিত্র পাবেন। ’

ছবিটিতে আরও অভিনয় করেছেন হিল্লোল, সুব্রত, মাসুম আজিজ, একা, লীনা আহমেদ। ছবিটি প্রযোজনা করেছে ধলেশ্বরী ফিল্মস। প্রতিষ্ঠানটি জানিয়েছে, আগামী ১৮ সেপ্টেম্বর রাজধানীর একটি প্রেক্ষাগৃহে অথবা মিলনায়তনে আমন্ত্রিত অতিথিদের জন্য আয়োজন করা হচ্ছে ছবিটির প্রি‌মিয়ার শো। শিগগিরই এর গানের অ্যালবামও ছাড়া হবে বাজারে।

ঈদে মুক্তি দেওয়া প্রসঙ্গে পরিচালক বলেন, ‘আমার বিশ্বাস, দর্শকরা এ ছবি দেখবে। কারণ এটা মৌলিক গল্পের ছবি। আমার লেখা উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে এর চিত্রনাট্য। এখানে চুল পরিমাণ নকলের ছোঁয়া নেই। মুখে ‍কিছু বলতে চাই না। আমি চাই, দর্শকরা দেখে মন্তব্য করুক। ’

* ‘যদি মন পাখা মেলে’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।