ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

স্বীকৃতির পাশে সাবিনা ইয়াসমিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৫
স্বীকৃতির পাশে সাবিনা ইয়াসমিন সাবিনা ইয়াসমিন ও শাহনাজ রহমান স্বীকৃতি

ক্যান্সারে আক্রান্ত কণ্ঠশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতির পাশে দাঁড়ালেন কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন। আজ রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ শিল্পীকে সশরীরে দেখে এসেছেন তিনি।



স্বীকৃতিকে সাবিনা বলেছেন, ‘একই রোগ আমারও হয়েছিলো। আমি সুস্থ হয়েছি, তুমিও সুস্থ হয়ে উঠবে। মনে সাহস রাখো। ’ এরপর অসুস্থ শিল্পীর পরিবারের হাতে তিনি তুলে দেন এক লাখ টাকার চেক। গীতিকার কবির বকুল এ খবর তার ফেসবুকে জানিয়ে অন্ত্যমিল রেখে লিখেছেন, ‘শিল্পীর পাশে শিল্পী দাঁড়াবেন, এই তো আমরা চাই। স্বীকৃতির পাশে সাবিনা আপা, ধন্য হয়ে যাই। ’

আগামী ৮ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে নিয়ে যাওয়া হবে স্বীকৃতিকে। তার চিকিৎসার পেছনে সব মিলিয়ে ১ কোটি টাকারও বেশি খরচ হবে। এই ব্যয়বহুল চিকিৎসার জন্য তার প্রতি সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন সংগীতশিল্পীরা। সাবিনার মতো সংগীতাঙ্গনের অনেকেই স্বীকৃতির সুস্থতায় এগিয়ে এসেছেন, অন্যদেরও এগিয়ে আসার আহ্বান জানাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।