ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

গুরুতর অসুস্থ লাকী আখন্দ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৫
গুরুতর অসুস্থ লাকী আখন্দ লাকী আখন্দ/ ছবি: নূর- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভালো নেই লাকী আখন্দ। গুরুতর অসুস্থ অবস্থায় তিনি এখন রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (পিজি) চিকিৎসাধীন আছেন।

তাকে রাখা হয়েছে সিসিইউতে। এখানে হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ওসমান ও ডা. মেহশাকের তত্ত্বাবধানে আছেন তিনি। জানা গেছে, আগামী সপ্তাহে উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে নিয়ে যাওয়া হবে তাকে।

লাকীর মেয়ে মাম্মেনতি বলেন, ‘গত ১ সেপ্টেম্বর বাবাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার ফুসফুসে পানি জমেছে। তাছাড়া তার কাশির অবস্থাও খুব নাজুক। এ কারণে চিকিৎসকরা দেশের বাইরে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন। ’

লাকী আখন্দ সংগীত জীবনে অসংখ্য কালজয়ী গান সুর করেছেন, গেয়েছেনও। এ তালিকায় উল্লেখযোগ্য হ্যাপী আখন্দের ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘কে বাঁশি বাজায় রে’, ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর ‘আজ এই বৃষ্টির কান্না দেখে’, কুমার বিশ্বজিতের ‘যেখানে সীমান্ত তোমার’, সামিনা চৌধুরীর ‘কবিতা পড়ার প্রহর এসেছে’, ফেরদৌস ওয়াহিদের ‘মামনিয়া’, নিজের গাওয়া ‘এই নীল মণিহার’, ‘আমায় ডেকো না’, ‘আগে যদি জানতাম’। দেশীয় সংগীতের বরপুত্র হ্যাপি আখন্দ তার সহোদর।

লাকী আখন্দের সুর ও করা গাওয়া গানের ভিডিও :
* ‘আবার এলো যে সন্ধ্যা’


* ‘এই নীল মণিহার’


* ‘আমায় ডেকো না’


* ‘মামনিয়া, মামনিয়া’


বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।