ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রাইভেট কারের ওপর সোফায় মিস্টার বিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
প্রাইভেট কারের ওপর সোফায় মিস্টার বিন! রোয়ান অ্যাটকিনসন

প্রাইভেট কারের ভেতরে না বসে ছাদে সোফায় বসে ঘুরে বেড়াতে ভালো লাগে কার? মিস্টার বিন ছাড়া আর কার! পরিণত বয়সে শিশুতোষ সব কাজ করে মানুষটি সবাইকে হাসিয়ে আসছেন ২৫ বছর ধরে। এ উপলক্ষে লন্ডনের বাকিংহ্যাম প্যালেসের আশপাশে ধুমধাম করলেন চরিত্রটির অভিনেতা রোয়ান অ্যাটকিনসন।



পৃথিবীর অন্যতম সর্বাধিক জনপ্রিয় টিভি অনুষ্ঠান ‘মিস্টার বিন’-এর প্রথম পর্ব প্রচারিত হয় ১৯৯০ সালের পয়লা জানুয়ারি। গত জানুয়ারিতে এর ২৫ বছর পূর্ণ হলো। এ উপলক্ষে ১৯৭৬ সালের ব্রিটিশ লিল্যান্ড মিনি থাউজেন্ড মডেলের একটি গাড়ির ওপর সোফা বসিয়ে ঘুরে বেড়ালেন রোয়ান। ঘুরতে ঘুরতে স্মৃতি হাতড়েছেন, মিস্টার বিনের চেনা অঙ্গভঙ্গি করেছেন, আইসক্রিম কিনে খেয়েছেন। ৬০ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতার এসব কান্ড দেখে নস্টালজিয়ায় ভুগেছেন সবাই। বিনের সেরা বন্ধু টেডি এসেছিলেন কেক নিয়ে।

নিরাপত্তার জন্য রোয়ানকে মোটরসাইকেলে অনুসরণ করেন এক পুলিশ। ১৯৯০ থেকে ১৯৯৫ সাল পর্যন্ত প্রচারিত হয় ‘মিস্টার বিন’ সিরিজটি। এরপর চরিত্রটি নিয়ে হলিউডে দুটি ছবিও হয়েছে। এগুলো হলো ‘বিন’ (১৯৯৭) এবং ‘মিস্টার বিন’স হলিডে’ (২০০৭)।

* ‘মিস্টার বিন’ সিরিজের ২৫ বছর পূর্তির ভিডিও :
 

* ‘মিস্টার বিন’ সিরিজের দৃশ্য :


বাংলাদেশ সময় : ১৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।