ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সন্তানরাই আমার শিক্ষক: শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
সন্তানরাই আমার শিক্ষক: শাহরুখ

নতুন নতুন ভাবনা ও নতুন কোনো কিছুতে ঝোঁকার ব্যাপারে শাহরুখ খানের কাছে শিক্ষক তার সন্তানরাই। গত ৫ সেপ্টেম্বর ছিলো শিক্ষক দিবস।

ওইদিন টুইটারে সন্তানদেরকে নিজের শিক্ষক হিসেবে প্রশংসা করেন বলিউড বাদশা।

১৯৯১ সালে গৌরি খানকে বিয়ে করেন শাহরুখ। তখনও তিনি তারকা হননি। তাদের ঘর আলো করেছে তিন সন্তান আরিয়ান (১৭), সুহানা (১৫) ও আবরাম (২)। ৪৯ বছর বয়সী এই অভিনেতা লিখেছেন, ‘সন্তানরাই এখন আমার শিক্ষক। ধৈর্যশীলতা, নম্রতা, নতুন নতুন প্রবণতা, শর্তহীন ভালোবাসা ও অপ্রয়োজনেও সবার সঙ্গে হাসিখুশি থাকার শিক্ষা পেয়েছি ওদের দেখে। জীবনে চলার পথে এগুলো খুবই প্রয়োজনীয়। ওদের কাছ থেকে নতুন গান সম্পর্কেও জানতে পারি। ’   

বলিউডে সামাজিক যোগাযোগের মাধ্যমে সক্রিয় তারকাদের মধ্যে শাহরুখ অন্যতম। বিভিন্ন কাজকর্মের খবর নিয়মিত জানান তিনি। সঙ্গে পোস্ট করেন ছবিও। তিনি এখন ব্যস্ত রোহিত শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’র কাজ নিয়ে। এতে তার সহশিল্পী কাজল। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এ ছাড়া তার হাতে আছে ‘ফ্যান’ (ইলিয়েনা ডি’ক্রুজ ও বাণী কাপুর) ও ‘রায়ীস’ (মাহিরা খান)। এগুলো প্রেক্ষাগৃহে আসবে আগামী বছর।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।