ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাইশ গজ থেকে গানে সুরেশ রায়না

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
বাইশ গজ থেকে গানে সুরেশ রায়না সুরেশ রায়না

বাইশ গজে ভারতীয় ক্রিকেট দলের নির্ভরতার প্রতীক, এবার কণ্ঠশিল্পী হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন সুরেশ রায়না। অভিনেতা জিসান কাদরি পরিচালিত ‘মিরুথিয়া গ্যাংস্টারস’ ছবিতে থাকবে এটি।



খবরটির সত্যতা নিশ্চিত করে সুরেশ বলেছেন, ‘মুম্বাইয়ের একটি স্টুডিওতে গানটির রেকর্ডিং হবে। ’ ২৭ বছর বয়সী এই ক্রিকেটার যোগ করেন, ‘পুরনো হিন্দি গান খুব ভালো লাগে আমার। এ ধরনের মেলোডিয়াস একটি গান গাওয়ার সুযোগ পেয়ে রাজি হয়েছি। এবারই প্রথম আমি গান গাইবো। ’

এবারই প্রথম ছবি পরিচালনা করছেন জিসান। তিনি এর আগে ‘গ্যাংস অব ওয়াসেপুর’-এর সহ-চিত্রনাট্যকার ছিলেন, অভিনয় করেছেন কঙ্গনা রনৌতের ‘রিভলভার রানী’ ছবিতে।

জানা যায়, ব্যক্তিগত জীবনে রায়না ও জিসান খুব ভালো বন্ধু। বন্ধুকে গান গাইতে রাজি করাতে পেরে উচ্ছ্বসিত হয়ে তিনি বলেন, ‘আমি আসলে এমন একটি সুযোগ খুঁজছিলাম যেখানে ওকে যুক্ত করতে পারি। আমার ছবির জন্য রায়না গাইবে ভেবে আমি আনন্দিত। ব্যস্ততা থাকা সত্ত্বেও সে রাজি হওয়ায় তার কাছে কৃতজ্ঞ। আমি খুব খুশি। ’

‘মিরুথিয়া গ্যাংস্টারস’ মুক্তি পাবে আগামী ১৮ সেপ্টেম্বর। একই দিনে মুক্তি পাবে নিখিল আদভানি পরিচালিত ‘কাট্টি বাট্টি’।
 
বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।