ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার স্বীকৃতির পাশে রুনা লায়লা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
এবার স্বীকৃতির পাশে রুনা লায়লা হাসপাতালে স্বীকৃতিকে জড়িয়ে ধরে সাহস জোগান রুনা লায়লা

একদিন আগে কিংবদন্তি কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন এসে সাহস জুগিয়ে গেছেন, এবার ক্যান্সারে আক্রান্ত কণ্ঠশিল্পী শাহনাজ রহমান স্বীকৃতির পাশে দাঁড়ালেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা রুনা লায়লা। আজ সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেল ৫টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ শিল্পীকে দেখতে গিয়েছিলেন তিনি।

 

স্বীকৃতির মন উৎফুল্ল করতে রুনা বলেন, ‘তুমি সুস্থ হয়ে ফিরে আসবে। এরপর তোমার বাসায় গিয়ে তোমার হাতের রান্না করা খাবার খাবো। আমাদেরকে দাওয়াত দেবে। ’ তিনি জানান, বলিউড নির্মাতা অনুরাগ বসুও ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তিনি সুস্থ হয়ে গেছেন। স্বীকৃতিকে ভারতীয় একজন চিকিৎসকের মোবাইল নম্বরও দেন রুনা। এরপর অসুস্থ শিল্পীর পরিবারের হাতে তিনি কিছু অর্থ সহায়তা দিয়েছেন।

এ সময় আরও ছিলেন গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, আহমেদ ইমতিয়াজ বুলবুল, কবির বকুল, কণ্ঠশিল্পী দিঠি আনোয়ার, কনা।

জানা গেছে, আগামীকাল ৮ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ভারতের মুম্বাইয়ে নিয়ে যাওয়া হবে স্বীকৃতিকে। সঙ্গে থাকছেন স্বামী সাকলায়েন ও ছোট বোন লাবণী ও তার স্বামী এবং তাদের সন্তানরা।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।