ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রথম পুরস্কার জিতলো হারশালি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
প্রথম পুরস্কার জিতলো হারশালি কবির খান ও হারশালি মালহোত্রা

সংলাপ ছাড়া শুধু চোখের অভিব্যক্তিতেই দর্শকদের মুগ্ধ করে ফেলা হারশালি মালহোত্রার ঘর ভরে যেতে পারে পুরস্কারে! এ ধারণা করা যায় অনায়াসে। ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে এই মেয়েটির কার না ভালো লেগেছে! এই এক ছবিই তাকে সুপারস্টার বানিয়ে দিয়েছে।

এবার পুরস্কার জেতার পালা। এরই মধ্যে সাত বছরের এই বালিকা ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের ১৫তম আসরে সেরা শিশুশিল্পীর পুরস্কার পেয়েছে। গত রোববার গোরগাঁওয়ের ফিল্ম সিটিতে জাঁকজমকপূর্ণ আয়োজনে তার হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

ছবিটিতে পাকিস্তানি শিশু শাহিদ ওরফে মুন্নি চরিত্রে মনকাড়া অভিনয় করেছে হারশালি। তাকে তার দেশে ফিরিয়ে দিয়ে আসার জন্য জীবনবাজি রাখে ভারতীয় যুবক পবন। এ চরিত্রে অভিনয় করেন সালমান খান।

হৃদয় ছুঁয়ে যাওয়া এমন একটি ছবি বানানোর জন্য সেরা পরিচালকের পুরস্কার উঠেছে কবির খানের হাতে। টুইটারে তিনি লিখেছেন, ‘আমাদের মুন্নি অর্থাৎ হারশালি জীবনের প্রথম পুরস্কার পেলো। ’

চলতি বছরের ১৭ জুলাই মুক্তি পায় ‘বজরঙ্গি ভাইজান’। ছবিটি ইতিমধ্যে ভেঙে ফেলেছে অনেক ব্যবসায়িক রেকর্ড। শুধু ভারতেই এখন পর্যন্ত এর আয় হয়েছে ৩০০ কোটি রুপিরও বেশি। এতে আরও অভিনয় করেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকি ও কারিনা কাপুর খান।  

এদিকে এবারের ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি অ্যাওয়ার্ডে বিভিন্ন বিভাগে জনপ্রিয় টিভি অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সেরা হয়েছেন অনিতা হাসানান্দানি, করণ প্যাটেল, মনীশ পাল, হিনা কর, করণ মেহরা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।