ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জিটিভিতে ‘কুংফু পান্ডা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০১৫
জিটিভিতে ‘কুংফু পান্ডা’

কুংফু পান্ডার কথা মনে পড়ে? মোটা হোঁৎকা পো নামের এক পান্ডা কুংফু শিখে কীভাবে ড্রাগন যোদ্ধা হয়ে গেলো, আর ধুন্ধুমার লড়াই শেষে হারিয়ে দিলো ভয়ংকর তাইলংকে। আবার নুডলস রান্না করে দারুণভাবে পরিবেশনও করে সে।

সেই কুংফু পান্ডাকে এবার দেখা যাবে বাংলাদেশের টিভি পর্দায়।

এবারই প্রথম দেশের কোনো টিভি চ্যানেল ‘কুংফু পান্ডা’ প্রচার করছে। আমাদের দেশের শিশুদের কার্টুন প্রীতির কথা চিন্তা করেই জিটিভির এই উদ্যোগ। আগামীকাল ৮ সেপ্টেম্বর থেকে জিটিভিতে প্রচার হবে বিশ্বের আলোচিত কার্টুন সিরিজ ‘কুংফু পান্ডা’। সপ্তাহের প্রতিদিন বিকেল সাড়ে ৪টায় প্রচার হবে এটি।

বিশ্বব্যাপী আলোড়র সৃষ্টিকারী এই কার্টুনটির কাজ হয় ড্রিমওয়ার্কসের স্টুডিও ক্যালিফোর্নিয়ার গ্লেন্ডালে। জোনাথন এইবেল ও গ্লেন বার্গার রচিত এই কার্টুনটি পরিচালনা করেছেন জন স্টিভেনসন এবং মার্ক আসবোর্ন। কার্টুনের মূল চরিত্রে (পান্ডা বা পো) কণ্ঠ দিয়েছেন ডাস্টিন হফম্যান। এ ছাড়া অন্যান্য চরিত্রের নেপথ্য কণ্ঠ দিয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি, ইয়ান ম্যাকশেন, লুসি লিউ, সেথ রজেন, ডেভিড ক্রস, র‌্যান্ডাল ডাক কিম, জেমস হং এবং জ্যাকি চ্যান।

বাংলাদেশ সময় : ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।