ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১০ লাখ রুপি জিতলো ওড়িশার কিশোরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৫
১০ লাখ রুপি জিতলো ওড়িশার কিশোরী অনন্যা শ্রীতম নন্দা

ওড়িশার ভুবেনশ্বরের মেয়ে অনন্যা শ্রীতম নন্দার মাথায় উঠলো ‘ইন্ডিয়ান আইডল জুনিয়র’ প্রতিযোগিতার সেরার মুকুট। ১৪ বছর বয়সী এই কিশোরী চূড়ান্ত লড়াইয়ে অন্য দুই প্রতিযোগী নাহিদ আফরিন ও নিত্যশ্রী ভেঙ্কটরমণকে হটিয়ে বিজয়ী হয়েছে সে।

পুরস্কার হিসেবে মেয়েটি পেয়েছে ১০ লাখ রুপি।

গত আসরে প্রথম রাউন্ড থেকেই বিদায় নিতে হয়েছিলো অনন্যাকে। এবার সে অতৃপ্তি ঘুচলো সর্বোচ্চ সাফল্যের সঙ্গে। শিরোপা জেতার আনন্দে সে বলেছে, ‘এটাই আমার জীবনের সেরা মুহূর্ত। আমি ভাষা খুঁজে পাচ্ছি না। এখানে এসে সংগীত বিষয়ে যে পরামর্শ ও তালিম পেয়েছি, সেজন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। এই মঞ্চ, প্রশিক্ষণ, বন্ধু, তিন বিচারক- সবকিছু মিস করবো। আমি মনে করি, অন্য প্রতিযোগীরা এই পুরস্কার পাওয়ার যোগ্য। আমার প্রতি অকৃত্রিম ভালোবাসা ও সমর্থনের জন্য দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। ’

বিজ্ঞানী হতে চাওয়া অনন্যা গানের প্রতি আগ্রহ ও আন্তরিকতা দেখিয়ে বিচারক ও দর্শকদের মন কেড়েছে। তার মা গৃহিণী, বাবা সরকারি কর্মচারি। চূড়ান্ত পর্বে অতিথি হিসেবে আসেন সোনাক্ষীর বাবা-মা শত্রুঘ্ন সিনহা ও পুনম সিনহা এবং কৌতুকাভিনেতা কপিল শর্মা।

সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনে চলতি বছরের মে মাসে শুরু হয় এবারের আসর। বাছাই পর্ব ও ‍মূল প্রতিযোগিতা মিলিয়ে অনুষ্ঠানটি হয়েছে ১৫ সপ্তাহ ধরে। মূল তিন বিচারক বিশাল ধাড়লানি, সেলিম মার্চেন্ট ও সোনাক্ষী সিনহার সামনে আসার সুযোগ পেয়েছে ১৩ জন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন হুসেন কুয়াজেরওয়ালা ও আশা নেগি।

বাংলাদেশ সময় : ০১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।