ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রণবীর-দীপিকার ছাড়াছাড়ি?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৫
রণবীর-দীপিকার ছাড়াছাড়ি? রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

কিছুদিন আগে দু’জনে একসঙ্গে থাকার পরিকল্পনা করেছিলেন, অথচ এখন নাকি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের সর্ম্পকটা ভালো যাচ্ছে না। বলিউডে এখন এ নিয়ে চলছে জোর গুঞ্জন।

তবে প্রেম বা ছাড়াছাড়ির ব্যাপারে তারা কেউ মুখ খুলছেন না।

কয়েকটি সূত্রের খবর, রণবীর-দীপিকার মধ্যে ঝগড়া লেগেই আছে। তারা একে অপরের সঙ্গে কথা পর্যন্ত বলেন না। তাদের হাতে এখন ‘বাজিরাও মাস্তানি’ ছবির কিছু দৃশ্যের কাজ রয়েছে। কিন্তু সম্পর্কটা যে পর্যায়ে পৌঁছেছে, তাতে সুষ্ঠুভাবে তা সম্পাদন হবে কি-না সে দুশ্চিন্তায় পরিচালক সঞ্জয়লীলা বানসালির কপালে ভাঁজ পড়াটাই বাকি কেবল।

শোনা যাচ্ছে, দীপিকা এখন ক্যারিয়ারেই মনোযোগ ধরে রাখতে চান। আপাতত বিয়ের মতো সামাজিক প্রতিশ্রুতিতে বন্দি হওয়ার ইচ্ছা নেই তার। কিন্তু রণবীর তাদের সম্পর্ককে আরেক ধাপ এগিয়ে নিতে চান। এই মতের অমিলকেই মূলত ছাড়াছাড়ির কারণ হিসেবে দেখা হচ্ছে।

যদিও বিভিন্ন সময়ে দু’জনে পাশাপাশি ও কাছাকাছি থেকে প্রকাশ্যে নানা ইঙ্গিত দিয়েছেন। যেমন- দীপিকার বাবার জন্মদিনের অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিং। এ ছাড়া তিনি নিজের জন্মদিন উদযাপন করেন লন্ডনে, নিজের পরিবার ও দীপিকার সঙ্গে।

অথচ চলতি বছরের জুনে দীপিকা জানান, প্রেমে পড়লে ও বিয়ে করলে অভিনয় ছেড়ে দিতে কার্পণ্য করবেন না। তিন মাস না পেরোতেই সুর বদলেছেন তিনি। রণবীর-দীপিকা জুটির নতুন ছবি ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

বাংলাদেশ সময়: ০১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।