ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাশুড়ির প্রশংসায় বউ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৫
শাশুড়ির প্রশংসায় বউ কারিনা কাপুর খান ও শর্মিলা ঠাকুর

কাপুর সাম্রাজ্যের উত্তরসূরী হলেও সবদিক থেকে কারিনা কাপুর খান অনুসরণ করেন শাশুড়ি শর্মিলা ঠাকুরকে। পেশাদারি ময়দানে বিপুল সাফল্য পাওয়ার পরও কীভাবে কাজ আর পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখেন, সে ব্যাপারে নাকি তার শাশুড়ির জুড়ি নেই।

বেবোর (কারিনার ডাকনাম) মতে, এজন্যই বেগম উপাধি চিরদিন ছায়ার মতো থাকবে প্রয়াত মনসুর আলি খানের এই সহধর্মিণীর সঙ্গে।

কারিনা বলেছেন, ‘আমার চোখে শাশুড়ি আম্মা চিরদিন বেগম থেকে যাবেন। তিনি সংসার বেঁধেছিলেন, ঘর গুছিয়েছেন, আবার তিন সন্তানকে লালন-পালনও করেছেন। নাচ-গান নির্ভর চেনা গন্ডির বাইরে দর্শককে ভাবাবে এমন ছবিতে কাজ করেছেন আমার শাশুড়ি। তিনি বরাবরই সবকিছুতে ভারসাম্য বজায় রেখে চলেন। আমার চোখে তাকে এখনও দারুণ ঝলমলে মনে হয়। নবাব পরিবারে আসার পর তার দিকেই আঠার মতো লেগে আছি! তাকে রোজই নানানভাবে দেখি। তাই আমার চোখে আজীবনই এমন থাকবেন তিনি। ’

শর্মিলার জয়গান গাইতে গিয়ে নবাবপত্নী কারিনা বলেন ‘তিনি এককথায় চমৎকার। সবসময় তার মনোভাব এমন থাকে যে, সবাইকে কাজ করতে হবে। অলসতার সুযোগ নেই। তিনি অনেকটা সুপার ওম্যানের মতো!’ 

কারিনা এখন অভিনয় করছেন ‘উড়তা পাঞ্জাব’-এ। এর কাজ শেষে আর. বালকির ‘কি অ্যান্ড কা’র দৃশ্যধারণে অংশ নেবেন তিনি। এতে তার সহশিল্পী অর্জুন কাপুর।

বাংলাদেশ সময় : ০১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।