ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নওয়াজুদ্দিন ও এমরানের সঙ্গে নুসরাত ফারিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১৫
নওয়াজুদ্দিন ও এমরানের সঙ্গে নুসরাত ফারিয়া! (বাঁ থেকে) নওয়াজুদ্দিন সিদ্দিকি, নুসরাত ফারিয়া ও এমরান হাশমি

একটা মাত্র ছবি করেছেন, তা-ও মুক্তি পায়নি। এরই মধ্যে বলিউডে কাজ করার সুযোগ পেয়ে গেলেন নুসরাত ফারিয়া।

‘গাওয়াহ, দ্য উইটনেস’ নামের ছবিটিতে তার সহশিল্পী হিসেবে থাকছেন বলিউডের দুই অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকি ও এমরান হাশমি। এ ছাড়া দেখা যাবে ওপার বাংলার অভিনেত্রী পায়েল সরকারকে।

বিষ্ণু দত্তের পরিচালনায় অক্টোবরের শেষ সপ্তাহ থেকে কলকাতা ও পুনেতে এর দৃশ্যায়ন হবে। ভারতের টাইমস অব ইন্ডিয়াকে নুসরাত বলেছেন, ‘চিত্রনাট্য আর আমার চরিত্রটি পছন্দ হয়েছে। তবে এখনও চুক্তিপত্রে সই করিনি। আমার চরিত্রটি গল্পে গুরুত্বপূর্ণ, এজন্য আমার একটি লুক টেস্ট করা হবে। ’

গল্পে এমরানের চরিত্রটি সিবিআই কর্মকর্তার। এক দুর্ঘটনার পর চাকরি ছেড়ে বেসরকারি গোয়েন্দা হিসেবে কাজ করতে থাকেন তিনি। নওয়াজুদ্দিনের চরিত্র এক শিল্পপতির। তার স্ত্রীর ভূমিকায় থাকছেন পায়েল। মেয়েটি মনে করে, অন্য সব মেয়েই তার চেয়ে সুন্দর! এ কারণে তার চাহিদাও থাকে আকাশসম, আর এগুলো মেটাতে হিমশিম খেতে হয় নওয়াজকে। পায়েলকে সঠিক চিকিৎসা দিতে গিয়েও ব্যর্থ হন আশুতোষ রানা।

টাইমস অব ইন্ডিয়াকে এতো তথ্য দিলেও নুসরাতের চরিত্রটি কেমন তা জানাননি পরিচালক। তাকে নুসরাত ও পায়েলের খোঁজ দিয়েছেন কাস্টিং পরিচালক অপূর্ব জোসেফ।

এদিকে নুসরাত ফারিয়ার প্রথম ছবি ‘আশিকি’ মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। আবদুল আজিজ ও অশোক পাতির পরিচালনায় এতে তার সহশিল্পী অঙ্কুশ। এটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ।

বাংলাদেশ সময় : ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৫
জেএইচ


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।