ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এপারে জয়ার ‘পুত্র’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
এপারে জয়ার ‘পুত্র’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এপার-ওপার দুই বাংলার ছবিতেই কাজ করছেন জয়া আহসান। নতুন খবর হলো, এপারের আরেকটি ছবিতে কাজ করতে যাচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

নাম ‘পুত্র’। পরিচালনা করবেন সাইফুল ইসলাম মাননু।

এর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন হারুন রশীদ। তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে এটি প্রযোজনা করছে বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর। সার্বিক তত্ত্বাবধানে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।
 
জয়া এখন ব্যক্তিগত কাজে কলকাতায়। ফেসবুক আলাপে বাংলানিউজকে তিনি বললেন, ‘চলচ্চিত্রের মাধ্যমে এখন সচেতনতা বৃদ্ধি হচ্ছে উল্লেখযোগ্যভাবে। এ ছবির মাধ্যমে শিশু ও নারীর অধিকার বিষয়ে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে তৈরি হবে এই ছবি। তাই এমন একটি কাজের অংশ হতে পেরে ভালো লাগছে। তবে দৃশ্যধারণের দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি। ’
 
আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বিকেলে চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় ছবিটির মহরত হবে। এখানে থাকবেন বাংলাদেশ চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদি লিয়াকত আলি খান ও ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।
 
এদিকে জয়া অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’ ছবিটি ঈদে মুক্তি পেতে পারে। আর ওপারে পূজায় আসবে তার আরেক ছবি ‘রাজকাহিনী’।
 
বাংলাদেশ সময়: ০১৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।