ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পূর্ণদৈর্ঘ্য ছবির আদলে টেলিছবি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
পূর্ণদৈর্ঘ্য ছবির আদলে টেলিছবি নাঈম ও তারিন রহমান

‘চৌধুরী সাহেব, আমি গরিব হতে পারি, কিন্তু ছোটলোক নই। ’
‘ভালোবাসা যদি অপরাধ হয়, তাহলে সে অপরাধে আমি অপরাধী।


‘আমি প্রিয়াকে ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি। ’
‘মনে পড়ে? ২০ বছর আগে তুই আমার বাবাকে মেরেছিলি। সেই প্রতিশোধের আগুন আজও আবার বুকে দাউ দাউ করে জ্বলছে। ’
‘ছোটলোক, তোর এতো বড় সাহস, চৌধুরীর মেয়ের দিকে তাকাস। ’

এই সংলাপগুলো চেনা মনে হচ্ছে না? নব্বই দশকের দেশীয় চলচ্চিত্রগুলো দেখে থাকলে নিশ্চয়ই কোনো না কোনো ছবিতে এগুলো শুনেছেন। সেই সময় ঢাকার ছবিগুলোর চেনা ছক ছিলো। সেই ছকে এবার টেলিছবি বানাচ্ছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। লিখেছেনও তিনি। নাম ‘পূর্ণদৈর্ঘ্য বাংলা টেলিছবি: সে আমার মন কেড়েছে’।

এ টেলিছবিতে ব্যবহার হচ্ছে জনপ্রিয় কয়েকটি গানের অংশবিশেষ। এগুলোতে ঠোঁট মিলিয়েছেন নাঈম ও তারিন রহমান। তারাই এর মূল পাত্রপাত্রী। এ ছাড়া খল চরিত্রে আছেন ডা. এজাজ ও অ্যালেন শুভ্র। শিল্পপতির ভূমিকায় দেখা যাবে সুব্রতকে। চৌধুরী বাড়ির কাজের ছেলে হয়েছেন নাজিমউদ্দিন রাজু।

টেলিছবিটি নির্মাণ প্রসঙ্গে রাজ বললেন, ‘এটা আমাদের দেশের ছবির প্রতি আমার শ্রদ্ধাঞ্জলি। বড় পর্দায় আমরা যে মেজাজের অভিনয় ও দৃশ্যায়ন দেখে বেড়ে উঠেছি, তার স্বাদ পাওয়া যাবে আমাদের এই টেলিছবি দেখলে। ’

রাজধানীর উত্তরার মন্দিরা বাড়িতে গত ৭ ও ৮ সেপ্টেম্বর এর দৃশ্যধারণ হয়েছে। আজ কাজ হবে নিকেতনের রাজমহলে। চিত্রগ্রহণ করছেন চন্দন রায় চৌধুরী। আসন্ন কোরবানির ঈদে আরটিভিতে প্রচার হবে টেলিছবিটি।  

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।