ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১০ লাখ রুপিতে দুটি শার্ট কিনলেন পরিণীতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৫
১০ লাখ রুপিতে দুটি শার্ট কিনলেন পরিণীতি! পরিণীতি চোপড়া

১০ লাখ রুপিয়া দিয়ে দুটি শার্ট কেনার খবর জানলে মুখ থেকে বেরিয়ে আসতে পারে ‘তাই নাকি!’ এ কান্ড করার কথা গতকাল মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ফেসবুকে জানিয়ে ভক্তদের হঠাৎ চমকে দিলেন পরিণীতি চোপড়া। ইন্দোনেশিয়ার জাকার্তায় এক দোকানের ক্যাশ কাউন্টারে দাঁড়িয়ে তোলা তার ছবিটিতে দেখা যাচ্ছে, শার্ট দুটির দাম ১০ লাখ ৮৭ হাজার ৭০০ রুপিয়া।

এতে লাইক পড়েছে দেড় লাখ।  

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিতে ইন্দোনেশিয়ায় যান পরিণীতি। কাজের ফাঁকে কেনাকাটা করেছেন তিনি। কিন্তু হঠাৎ এতো দাম দিয়ে শার্ট কেনার ইচ্ছে হলো কেনো তার? আসল ব্যাপার হলো, ইন্দোনেশিয়ার মুদ্রায় ১০ লাখ রুপিয়া হলেও ভারতীয় মুদ্রায় তা মাত্র সাড়ে চার হাজার রুপি! এজন্যই ২৬ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, ‘ক্রেজি কারেন্সি!’

এদিকে পাশের বাড়ির ভাবমূর্তি ধীরে ধীরে পাল্টাচ্ছেন পরিণীতি। সম্প্রতি একটি ফ্যাশন ম্যাগাজিনে আবেদনময়ী হিসেবে হাজির হয়েছেন তিনি। তার অভিনীত সর্বশেষ ছবি ‘কিল দিল’ মুক্তি পায় গত বছর। তার অন্য ছবিগুলো হলো ‘লেডি ভার্সাস রিকি বেল’, ‘ইশাকজাদে’, ‘শুধ দেশি রোম্যান্স’, ‘হাসি তো ফাঁসি’ এবং ‘দাওয়াত-এ-ইশক’।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।