ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছোটদের আয়োজনে রুনা লায়লাকে আজীবন সম্মাননা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
ছোটদের আয়োজনে রুনা লায়লাকে আজীবন সম্মাননা রুনা লায়লা/ ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চ্যানেল আইয়ের শিশু-কিশোর সংগীত প্রতিযোগিতা ‘ক্ষুদে গানরাজ’ চারবার হয়েছে, কিন্তু এই আয়োজনে দেশের কোনো গুণী ব্যক্তি আজীবন সম্মাননা পাননি। পঞ্চম আসরে এসে প্রথমবারের মতো সেটা পেতে যাচ্ছেন রুনা লায়লা।

আগামীকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) প্রতিযোগিতার মহাউৎসবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পীর হাতে সম্মাননা প্রদান করা হবে।   

মহাউৎসব জুড়ে থাকছে রুনাকে ঘিরেই নানান আয়োজন। প্রধান দুই বিচারক ফেরদৌস আরা এবং এস আই টুটুলের পাশাপাশি অতিথি বিচারক হিসেবে থাকবেন তিনি। তার কালজয়ী গানে নাচবেন অপি করিম। উপস্থাপনা করবেন সিজিল মির্জা ও আানিকা জেবা। পরিকল্পনা ও পরিচালনায় ইজাজ খান স্বপন।

প্রতিযোগিতায় টিকে আছে সাত প্রতিযোগী। তারা হলো- ঢাকার অর্পিতা, গাজীপুরের মহারাজা, ময়মনসিংহের মাহিন, জয়পুরহাটের পায়েল, কুড়িগ্রামের বিজলী, বগুড়ার রাফতি ও গাইবান্ধার পুস্পিতা।

অনুষ্ঠানটি শুরু হবে রাত সাড়ে ৭টায়। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে পুরো অনুষ্ঠানটি সরাসরি দেখাবে চ্যানেল আই। এবারে আসরে পৃষ্ঠপোষকতা করছে বুস্টার এনার্জি বিস্কুট।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।