ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বিরতি ছাড়াই দেখা যাবে ‘সুপার স্টার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৫
বিরতি ছাড়াই দেখা যাবে ‘সুপার স্টার’ (বাঁ থেকে) তানিয়া আহমেদ, মেহজাবিন, অন্তু, টয়া ও পারসা ইভানা/ ছবি: আফসানা/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিজ্ঞাপনের কারণে নাটক দেখা দায়- এ অভিযোগ দর্শকমহল থেকে ইদানীং জোরেশোরে উঠেছে। ধারাবাহিক নাটকের বেলায় তো অভিযোগ আরও বেশি।

পাঁচ মিনিট নাটক দেখিয়ে দশ মিনিট বিজ্ঞাপন দেখানো হয়, বেশিরভাগ চ্যানেলে একই চিত্র। এমন অবস্থায় স্বস্তি হতে পারে ‘সুপার স্টার’।

নতুন ধারাবাহিক নাটকটি মাছরাঙা টেলিভিশনে আগামী ১৩ সেপ্টেম্বর থেকে সপ্তাহের রবি, সোম, মঙ্গল ও বুধবার রাত ১১টায় প্রচার হবে বিরতি ছাড়াই। কারণ এর সঙ্গে যুক্ত হয়েছে লাক্স। প্রতি পর্বের মাঝামাঝিতে শুধু ১-২ মিনিটের প্রচারণা থাকবে পণ্যটির।

গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) রাজধানীর বনানীর একটি হোটেলে ধারাবাহিকটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এখানে কলাকুশলীদের অনেকেই ছিলেন। নাটকটির রচয়িতা ও পরিচালক রায়হান খান জানান, এর গল্প একটি চলচ্চিত্রের শুটিং ইউনিটকে ঘিরে। তারা বিদেশে ছবিটির কাজ করতে যায়। নানা বাধা-বিপত্তির পর অবশেষে তার সফল হয়ে ফেরে। গল্পের প্রয়োজনে নাটকটির দৃশ্যায়ন হয়েছে থাইল্যান্ডের ফি ফি আইল্যান্ড, কোরাল আইল্যান্ড, মাংকি দ্বীপ, বানসেন ও পাতায়ায়।

‘সুপার স্টার’-এ অভিনয় করেছেন তৌকীর আহমেদ, তানিয়া আহমেদ, মেহজাবিন, ফারুক আহমেদ, সাজু খাদেম, আরফান আহমেদ, নাঈম, সিয়াম আহমেদ, তৌসিফ মাহবুব, টয়া, পারসা ইভানা, নীলাঞ্জনা নীলা, অর্ণব দাস অন্তু ও শিবলী নোমান।

নাটকটি প্রযোজনা করেছে ১৯৫২ এন্টারটেইনমেন্ট লিমিটেড। এর নির্বাহী প্রযোজক সাজু মুনতাসীর বাংলানিউজকে জানালেন, এই নাটকের জন্য নতুন তিনটি গান তৈরি হয়েছে। সবই দ্বৈত। সামিনা চৌধুরী, নাওমি, ন্যান্সিকে নিয়ে এগুলো গেয়েছেন এস আই টুটুল। সুর-সংগীত তারই। সাজু বললেন, ‘আমরা সবাই অনেক পরিশ্রম করেছি। প্রযোজক হিসেবে আমি কোনো কিছুতে আপস করিনি। দর্শকরা নাটকটি দেখলেই আমরা সার্থক। ’

* ‘সুপার স্টার’ নাটকের প্রোমো :


বাংলাদেশ সময় : ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।