ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বেয়ার গ্রিলসের অভিযানে বারাক ওবামা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
বেয়ার গ্রিলসের অভিযানে বারাক ওবামা বেয়ার গ্রিলস ও বারাক ওবামা

গা শিউরে ওঠার মতো দুঃসাহসিক সব অভিযানের জন্য বেয়ার গ্রিলসের পরিচিতি দুনিয়াজোড়া। এবার তিনি গেলেন আলাস্কার কনকনে ঠান্ডায়।

সঙ্গে এবার পর্দার কোনো তারকা নন, মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা! বিশ্বের সবচেয়ে ক্ষমতাশালী এই ব্যক্তির সঙ্গে তিন দিন কাটালেন বেয়ার।

তবে ওবামার সঙ্গে অভিযানে যাওয়ার কথাটি প্রথমে বিশ্বাসই হচ্ছিলো না বেয়ারের। তিনি বলেন, ‘ফোনের ও-প্রান্ত থেকে যখন বলা হলো, কলটি হোয়াইট হাউস থেকে করা হয়েছে, পুরোপুরি ভুয়া বলে প্রায় উড়িয়েই দিচ্ছিলাম। এরপরই অপর প্রান্ত থেকে ওবামা আমার সঙ্গে কথা বলেন। ’

নিরাপত্তার কথা ভেবে ওবামা ও বেয়ার গ্রিলসের ‘রানিং ওয়াইল্ড’ অনুষ্ঠানের এই পর্বের দৃশ্যধারণের দিনক্ষণ গোপন রাখা হয়। তবে আলাস্কায় সিক্রেট সার্ভিসের প্রতিনিধিও ছিলেন। এর আগে তারকাদের নিয়ে এমন সুরক্ষা ব্যবস্থায় কাজ করেননি বেয়ার। এর মধ্যেও মার্কিন প্রেসিডেন্টের সঙ্গে একলা সময় কাটানোর সুযোগ পেয়েছেন তিনি।

গ্রিলসের এক প্রশ্নের উত্তরে ওবামা জানান, মেয়েরা তাকে খুব বোরিং ভাবে। এরপরই বেয়ার বলেছেন, ‘আমি নিশ্চিত, এই পর্ব দেখার পর তাদের ধারণা হয়তো পাল্টে যাবে। ’ কারণ কী? জানা গেছে, ভাল্লুকের আধা-খাওয়া স্যামন মাছ খেয়েছেন ওবামা। জঙ্গলে একা বেঁচে থাকার জন্য যা যা করার প্রয়োজন, সবই করেছেন তিনি। বিশ্বের পরিবেশ দ্রুত পাল্টে যাচ্ছে। এই অনুষ্ঠানে অংশ নিয়ে পরিবেশের জন্য সবাইকে এগিয়ে আসার বার্তা দিতে চেয়েছেন ওবামা।

* বেয়ার গ্রিলস ও ওবামার অভিযানের দৃশ্য :


বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।