ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অপুকে কখনও জন্মদিনের উপহার দেননি শাকিব!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
অপুকে কখনও জন্মদিনের উপহার দেননি শাকিব! অপু বিশ্বাস ও শাকিব খান

অপু বিশ্বাসের নায়ক মানেই শাকিব খান। তাকে ছাড়া অপু ছবি প্রায় করেন না বললেই চলে।

এ জুটি দীর্ঘদিনের। তাদের মধ্যে আন্তরিকতাও বেশ। হুট করে অপু একপ্রকার অভিমান করে বলে ফেললেন, ‘এখনও পর্যন্ত শাকিব জন্মদিনের উপহার দেননি’। এমনকি কোনোদিনই মনে করে অপুকে জন্মদিনের শুভেচ্ছা পর্যন্ত জানাননি!

দু’জনে সম্প্রতি অংশ নিয়েছেন মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’তে। এ অনুষ্ঠানেই অপু বিশ্বাস কথাগুলো বলেন। উপস্থাপিকা মুনমুনের সঙ্গে মজার আড্ডায় মেতেছিলেন তারা।

অপু এটাও জানান, শাকিবের বিয়ে নিয়ে অনেক পরিকল্পনা তার মাথায়। অপু বলেন, ‘শাকিবের বিয়েতে আমি নাচবো। ডালা-কুলা যারা বহন করবেন, তাদের নেতৃত্ব দেবো। অনেক মজা করবো। ’ যদিও শাকিব খান জানিয়েছেন, আরও দু’বছরের আগে বিয়ের পরিকল্পনা নেই। অপুও আগামী পাঁচ বছরের আগে বিয়ের কথা মাথায় আনতে চান না!

শাকিব বিশ্বাস করেন, স্ত্রী হিসেবে অপু হবেন ‘রাফ অ্যান্ড টাফ’। অপু অনুরোধ করেন শাকিবের কাছে, আর দশ জন নায়িকার থেকে শাকিব যেন অপুকে একটু হলেও আলাদা করে দেখেন। আহ্লাদিত অপু বলেন, ‘ও সবাইকেই ম্যাডাম বলে। আমাকেও তাই। আমি আলাদা হলাম কি করে?’

এ রকম আরও অনেক মজার তথ্য ও গান নিয়ে সাজানো হয়েছে ‘কেমিস্ট্রি’। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও সাইফুল ইসলামের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে ঈদের পরদিন রাত ৭টা ৪০মিনিটে, মাছরাঙা টিভিতে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।