ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

১২ মিনিটেই নুসরাত ফারিয়ার বাজিমাত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
১২ মিনিটেই নুসরাত ফারিয়ার বাজিমাত নুসরাত ফারিয়া / ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেসবুকে বন্ধু ও ভক্তদের সঙ্গে আড্ডা দিলেন নুসরাত ফারিয়া। গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এর আয়োজন করেন তিনি।

লাইভ এই  আড্ডা শুরুর মাত্র ১২ মিনিটেই দুই হাজার ৬০০ কমেন্ট এবং পাঁচ লাখ ৩০ হাজার ভিউয়ার পান চলচ্চিত্রের নতুন এই বাসিন্দা। এমন দৃষ্টান্ত এর আগে নাকি দেখা যায়নি।

আড্ডায় নুসরাত ফারিয়া বন্ধু এবং ভক্তদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। পাশাপাশি নিজের প্রথম ছবি ‘আশিকি’র জন্য দোয়া চেয়েছেন।

ফারিয়া বলেন, ‘ফেসবুকের লাইভ আড্ডার এই অভিজ্ঞতা সত্যিই অন্যরকম। জানতাম ভালো সাড়া পাবো। কিন্তু এতোটা বিস্ময়কর সাড়া আসবে- তা ভাবিনি। তবে সময় স্বল্পতার কারণে অনেক প্রশ্নের উত্তর দিতে পারিনি।   এজন্য সিদ্ধান্ত নিয়েছি ধারাবাহিকভাবে আড্ডা করার। ’

আগামী ২১ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টায় আরও বড় পরিসরে আড্ডা দেবেন নুসরাত ফারিয়া। ওইদিন তার সঙ্গে ‘আশিকি’ ছবির পুরো টিম থাকবে।

এদিকে গতকাল শুক্রবার (১১ সেপ্টেম্বর) ইউটিউবে মুক্তি পেয়েছে নুসরাত ফারিয়ার প্রথম ছবির আরেকটি গানের ভিডিও। এর শিরোনাম ‘এই আশিকি’। ছবিটি মুক্তি আসন্ন কোরবানির ঈদে। এতে তার সহশিল্পী ওপারের অঙ্কুশ।  

* ‘এই আশিকি’ গানের ভিডিও :


বাংলাদেশ সময় : ১৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।