ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শায়নার নতুন খবর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
শায়নার নতুন খবর ছবি : নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শায়না দেশে নেই। এখন যুক্তরাজ্য প্রবাসী।

রয়েছেন সেখানকার ডনক্যাস্টারে। মা হবেন তিনি। এ খবর এখন অনেকেই জানে। নতুন খবর এসেছে শায়নার। অনেকদিন তিনি অভিনয়ে নেই। ফলে নতুন নাটকের চরিত্র হয়ে টিভি পর্দায় তার মুখ প্রায় অনুপস্থিত।

নতুন খবরটা হচ্ছে, ‘রিলেশন’ নামে একটি ধারাবাহিকের প্রচার শুরু হচ্ছে। এতে অভিনয় করেছেন শায়না। তবে পুরো ধারাবাহিকজুড়ে শায়না থাকছেন না। নির্মাণ করেছেন পল্লব বিশ্বাস। বাংলানিউজকে তিনি বলছেন, ‘শায়না ধারাবাহিকটির আটটি পর্ব করে দিয়ে গেছেন। ’ তার অনুপস্থিতিতে নির্মাতা তাই অন্য উপায় ভেবেছেন। শায়নার বদলে বাকি পর্বগুলোর জন্য নেওয়া হয়েছে সোনিয়া হোসেনকে।

এ নাটকে শায়নার চরিত্রের নাম অরিন, মেয়েটির ধর্ম হিন্দু। সে যাকে ভালোবাসে, মিশু সাব্বির, সে আবার অন্য ধর্মের, মুসলমান। ফলে ভালোবাসার কমতি না থাকলেও, ধর্মের ভিন্নতার কারণে প্রায় সময়ই মনোমালিন্য তৈরি হয় তাদের মধ্যে।

 ‘রিলেশন’ ধারাবাহিকে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, মুনিরা মিঠু, মারজুক রাসেল, এফএস নাঈম, আনিকা কবির শখ, জাবিল, শ্রাবস্তী, অপু, আনোয়ার প্রমুখ। আজ (১৩ সেপ্টেম্বর) থেকে আরটিভিতে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে ধারাবাহিকটি।

বাংলাদেশ সময়: ১১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।