ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নামই ‘ঈদের নাটক’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
নামই ‘ঈদের নাটক’! নাদিয়া আফরিন ও কল্যাণ

দেশের প্রায় সবকটি বিনোদনমূলক চ্যানেলে ঈদের প্রধান আকর্ষণ থাকে ঈদের নাটক। ঈদের আগের মধ্যরাত পর্যন্ত শিল্পী, কলাকুশলীরা ব্যস্ত থাকেন ঈদের নাটকের কাজে।

এই ঈদের নাটক নির্মাণ নিয়ে থাকে মজার সব ঘটনা। কে কার চেয়ে বড় চমক দিতে পারবেন, সে প্রতিযোগিতা থাকে অনেকের মধ্যে। ঈদের নাটকের পেছনের মজার সব ঘটনা নিয়ে তৈরি হলো ছয় পর্বের ঈদ ধারাবাহিক ‘ঈদের নাটক’।

পরিচালক নুজহাত আলভী আহমেদ নাটকটি প্রসঙ্গে বলেন, ‘ঈদের অনুষ্ঠানমালায় নিয়ম করে দর্শকরা প্রতিদিন ধারাবাহিক নাটক দেখেন কি-না জানি না। তাদেরকে আগ্রহী করার জন্য আমরা সবাই মিলে এই নাটকের পরিকল্পনা করেছি। একটি পর্ব দেখলে পরের পর্ব দেখতে তারা আগ্রহী হবেন আশা করি। সাধারণত ভালোবাসার নাটক নির্মাণের প্রস্তাব পাই আমি। তাই কমেডি ধাঁচের নাটকটি বানাতে পেরে নির্মাতা হিসেবে আমি বেশ তৃপ্ত। ’

এটি লিখেছেন রুম্মান রশীদ খান। এতে অভিনয় করেছেন সজল, নাদিয়া আফরিন, কল্যাণ, আসিফ, আরফান, মনিরা মিঠু, পিয়াল প্রমুখ। মাছরাঙা টেলিভিশনে ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে ‘ঈদের নাটক’।



বাংলাদেশ সময় : ১৬০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।