ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আনুশকার জন্য বিরাটের উপহার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
আনুশকার জন্য বিরাটের উপহার বিরাট কোহলি ও আনুশকা শর্মা

ভালোবাসার মানুষকে উপহার দিতে কতো কিছুই না করেন সবাই! আর প্রেমিক যদি হয় বিরাট কোহলি, তাহলে তো সারপ্রাইজ দেওয়ার নিত্যনতুন উপায় তৈরি হবেই। এর আগেও নানা ভাবে প্রেমিকা আনুশকা শর্মাকে সারপ্রাইজ দিয়েছেন তিনি।

তবে এবার বিরাটের উপহার ছিল একেবারে আলাদা।

আনুশকা এখন লন্ডনে ব্যস্ত সময় পার করছেন করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির কাজ নিয়ে। ছবির দৃশ্যধারণে জন্যই লন্ডেনে গেছেন তিনি। আর সেখানে তার সঙ্গে দেখা করতে যাওয়ার কথা ছিল বিরাটের। কিন্তু, যে দিন যাওয়ার কথা ছিলো তার এক দিন আগেই পৌঁছে গেলেন ইন্ডিয়ান এই ক্রিকেটার। কিন্তু তার আসার খবর জানতেন না আনুশকা।

প্রেমিকাকে চমকে দিতে ভক্তদের ভিড়ে মিশে ছিলেন বিরাট। প্রেমিকার ছবি হাতে নিয়ে দাঁড়িয়ে অপেক্ষাও করছিলেন, কখন আনুশকা এসে তাদের সঙ্গে সেলফি তুলবেন সেই আশায়। বিরাটের এই নতুন সারপ্রাইজে যথেষ্টই চমকে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রীকে। ভক্তদের ভিড়ে মিশে থাকায় প্রথমে প্রেমিককে চিনতেও পারেননি তিনি। কিন্তু পরবর্তীতে তাকে ঠিকই চিনে নিয়েছেন।

করণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে আরও অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপ‍ুর। এছাড়া একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সানি লিওন। সামনে বছরের দিওয়ালিতে মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।