ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদের ‘আনন্দমেলা’য় চন্দন সিনহা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৫
ঈদের ‘আনন্দমেলা’য় চন্দন সিনহা চন্দন সিনহা

বিটিাভর ঈদ অনুষ্ঠানমালায় এবারও বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’। এর পরিকল্পনা ও উপস্থাপনা করেছেন আনজাম মাসুদ।



এই আয়োজনের উল্লেখযোগ্য দিক জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী গায়ক চন্দন সিনহার গাওয়া নতুন গান। এটি লিখেছেন কবির বকুল। সংগীতায়োজনে আলী আকবর রূপু।

নতুন গান প্রসঙ্গে চন্দন বাংলানিউজকে বললেন,  ‘গত ঈদুল আজহায়ও আনন্দমেলায় একটি নতুন গান গেয়েছিলাম। কাকতালীয় ব্যাপা হলো, এবারের ঈদুল আজহায়ও একই অনুষ্ঠানে গাইলাম। এই গানে রবীন্দ্রনাথ ঠাকুরের  ‘আমারও পরান যাহা চায়। ' গানের সংমিশ্রণে নতুন গানটি সাজানো হয়েছে।   শ্রোতারা এতে নতুনত্ব পাবেন আমাদের বিশ্বাস। '

আনজাম মাসুদ জানান, ‘আনন্দমেলা’য় আরও থাকছে আঁখি আলমগীর ও কনা, শওকত আলি ইমন ও দিনাত জাহান মু্ন্নি এবং পলাশ ও দোয়েলের পৃথক তিনটি দ্বৈত গান। লোকজ গানের শিল্পীদের অংশগ্রহণে থাকবে একটি দলীয় পরিবেশনা। নৃত্য পরিবেশন করবেন নাদিয়া-লিখন। এ ছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে আছে ১২টি নাট্যাংশ। এগুলোতে অভিনয় করেছেন জিল্লুর রহমান, শাহীন, আনিস, লিটন, উত্তম প্রমুখ।
 
সারোয়ার মিয়ার প্রযোজনায় ঈদের ‘আনন্দমেলা’ প্রচার হবে বিটিভিতে ঈদের দিন (২৫ সেপ্টেম্বর) রাত ১০টার সংবাদের পর।

বাংলাদেশ সময় : ১৯১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।