ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ছবিতে শাহরুখের প্রেমিকা দীপিকা-আলিয়া!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
এক ছবিতে শাহরুখের প্রেমিকা দীপিকা-আলিয়া! (বাঁ থেকে) দীপিকা পাড়ুকোন, শাহরুখ খান ও আলিয়া ভাট

এক ঢিলে দুই পাখি মারছেন শাহরুখ খান! এক ছবিতেই বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় দুই নায়িকা দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাটের প্রেমিক হচ্ছেন তিনি। পরিচালনা করবেন আনন্দ এল রাই।

তিন তারকার ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট ও ইরোস ইন্টারন্যাশনাল।

জানা গেছে, দুই নায়িকা হিসেবে অনেকের নাম ভাবা হয়েছিলো। শুরু থেকেই বলিউডের সবচেয়ে জনপ্রিয় দু’জনকে নিতে চেয়েছেন নির্মাতারা। এ ক্ষেত্রে এগিয়ে আছেন দীপিকা ও আলিয়া। দু’জনেরই বৃহস্পতি এখন তুঙ্গে।

শোনা যাচ্ছে, দীপিকা আর আলিয়ার নিজেদেরও আগ্রহ আছে ছবিটি নিয়ে। তাই তারা ব্যস্ততার মধ্যেই সময় বরাদ্দ দিতে যারপরনাই চেষ্টা করছেন।

‘তামাশা’ (রণবীর কাপুর) ও ‘বাজিরাও মাস্তানি’র (রণবীর সিং) পর দীপিকা আর কোনো নতুন কাজে চুক্তিবদ্ধ হননি। তাই শাহরুখের সঙ্গে আবার তার কাজ করার সমূহ সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে আসছে নভেম্বরে গৌরি শিন্ডের পরিচালনায় শাহরুখের সঙ্গে একটি ছবির কাজে নেমে পড়বেন আলিয়া। এরপরই আনন্দর ছবির দৃশ্যধারণ শুরু হবে। তাই আলিয়ার জন্য বলিউড বাদশার সঙ্গে টানা দুটি কাজ করতে কোনো অসুবিধা হওয়ার কথা নয়। অবশ্য তার হাতে আরও আছে ‘কাপুর অ্যান্ড সানস’ (সিদ্ধার্থ মালহোত্রা)।

শোনা যাচ্ছে, আনন্দর ছবিটিতে কাজ করার জন্র শুরুতে প্রস্তাব দেওয়া হয়েছিলো সালমান খানকে। তিনি ফিরিয়ে দেওয়ায় ঢুকে পড়েছেন শাহরুখ। তিনি এখন ব্যস্ত ‘রায়ীস’, ‘ফ্যান’ ও ‘দিলওয়ালে’ ছবি তিনটি নিয়ে।

বাংলাদেশ সময় : ২৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।