ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সুলতান রূপে সালমান যেমন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৫
সুলতান রূপে সালমান যেমন ‘সুলতান’ ছবির পোস্টারে সালমান খান

প্রকাশ পেলো সালমান খানের ‘সুলতান’ ছবির প্রথম লুক। প্রথম ঝলকেই হৃদয়স্পর্শ করেছে হরিয়ানার কুস্তিগীররূপী সুলতান তথা সালমান খান।

আজ শুক্রবার (৯ অক্টোবর) সালমান তার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে খালি গায়ে আড়চোখে তাকিয়ে রয়েছেন।

এ ছাড়া ছবিটির নিচে ট্যাগলাইনে লেখা রয়েছে, ‘কুস্তি শুধু খেলা নয়, একটা যুদ্ধ। ’ ক্যাপশনে ৪৯ বছর বয়সী এই বলিউড অভিনেতা লিখেছেন, ‘ছবিটি তোলা হয়েছে প্রশিক্ষণ নেওয়ার সময়। ’

আলি আব্বাস জাফর পরিচালিত ও যশরাজ ফিল্মস প্রযোজিত ‘সুলতান’-এর জন্য বলিউডের এই সুপারস্টারকে দুই মাস মিশ্র মার্শাল আর্ট ও কুস্তি শিখতে হয়েছে। এছাড়াও ওজন বাড়াতে হয়েছে তাকে। তবে ‘সুলতান’-এ সালমানের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনও ঘোষনা করা হয়নি। আগামী বছরের রোজার ঈদে মুক্তি পাবে ‘সুলতান’। একই সময়ে আলোর মুখ দেখবে শাহরুখ খানের ‘রায়ীস’।

সালমান খান এখন ব্যস্ত সুরজ বরজাতিয়া পরিচালিত ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী সোনম কাপুর। ছবিটি মুক্তি পাবে ১২ নভেম্বর।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, অক্টোবর ০৯, ২০১৫
বিএসকে/এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।