ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কেমন কাটবে অপুর জন্মদিন ও পূজো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৫
কেমন কাটবে অপুর জন্মদিন ও পূজো অপু বিশ্বাস/ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

অপু বিশ্বাসের জন্য দুটি বিশেষ দিন আছে এই মাসে। আগামী ১৩ অক্টোবর তার জন্মদিন।

আর দুর্গাপূজার দশমী ২৩ অক্টোবর। বিশেষ দুটি দিন ঘিরে বিশেষ পরিকল্পনা করেছেন জনপ্রিয় এই নায়িকা। সেটা কেমন?

শুক্রবার বিকেলে অপু বাংলানিউজকে বলেন, ‘আমার জীবনের সেরা জন্মদিন ছিলো সাত বছর বয়সে। তখন আমার প্রথমবার দাঁত পড়েছিলো। এ নিয়ে সবাই আমাকে ক্ষেপাতো আর বলতো যে, কোনোদিন দাঁত উঠবে না! মনে আছে, ওই বছরের জন্মদিনটিতে আমরা চার ভাই-বোন, মা-বাবা ও পরিবারের অন্য সবাই উপস্থিত ছিলেন। এরপর দাদা চলে গেলেন বাইরে, বড় বোন আর মেঝ বোনের বিয়ে হয়ে গেলো। বাবাও চলে গেলেন পরপারে। সব মিলিয়ে এখন আর জন্মদিন সেভাবে উদযাপন করা হয় না। ’

অপু জানান, তার মা এখন বগুড়ায়। এবারের জন্মদিনে তাকেও পাশে পাবেন না। ঢাকায় অপুর সঙ্গে থাকেন চাচাতো বোন। এদিন পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলবেন তিনি, তারা শুভেচ্ছা জানাবেন। তারা দূরে থাকলেও এ দিনটির কথা কখনো ভোলেন না। অন্যদিকে ফেসবুকে গ্রহণ করবেন ভক্তদের শুভেচ্ছা।

এদিকে কয়েক বছর ধরে দার্জিলিংয়ে পূজোর আনন্দ উদযাপন করার পরিকল্পনা করছেন অপু । এবার আর মিস করতে চান না। সব ঠিক থাকলে, এই পূজোয় অপু যাচ্ছেন দার্জিলিংয়ে।

অপু বলেন, ‘দার্জিলিংয়ে আমার ভাই, মামা ও মাসির বাড়িতে বেড়ানোর ইচ্ছে আছে। শেষমেষ ফেঁসে না গেলে ওখানেই কাটবে পূজোর দিনগুলো। ’ অপু আরও জানান, নায়িকা হওয়ার পর থেকে পূজো-উৎসবে ঢাকায় থাকতে হয়েছে তাকে। এর মধ্যে দু’একবার গ্রামের বাড়ি বগুড়ায় গিয়েছেন।

অন্যদিকে আগামীকাল শনিবার (১০ অক্টোবর) পর্যন্ত ‘রাজা ৪২০’ ছবির দৃশ্যধারণ ও ডাবিং করবেন অপু। পরদিন থেকে শুরু হবে ‘রাজনীতি’র কাজ। আগামী ১৫ অক্টোবর শাকিব খান ব্যাংকক থেকে ফিরলে ১৮ অক্টোবর পর্যন্ত আরেকটি ছবির শুটিং করতে হবে তাকে। এর পরপরই দার্জিলিংয়ে উড়াল দেওয়ার ফুরসত বের করবেন সময়ের ব্যস্ততম এই নায়িকা।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।