ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমান এখন ‘ভ্রমর’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
আমান এখন ‘ভ্রমর’ আমান

‘এইতো প্রেম’খ্যাত পরিচালক সোহেল আরমানের দ্বিতীয় ছবি ‘ভ্রমর’-এর মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ। এটা জুন মাসের ঘটনা।

কথা ছিলো নাম ভূমিকায় দেখা যাবে তাকে। কিছুদিন পর দু’পক্ষের সমঝোতায় ছবিটি থেকে সরে দাঁড়ান শুভ। এবার ‘ভ্রমর’ হচ্ছেন নায়ক আমান রেজা। ‘সংগ্রাম’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন।

সম্প্রতি আমান এসেছিলেন বাংলানিউজ কার্যালয়ে। তিনি জানান, সোহেল আরমানের ছবিটিতে তিনি এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন। ‘ভ্রমর’ নিয়ে আশাবাদী এই নায়ক বলেন, ‘দারুণ গল্পের একটি ছবি হবে এটি। কাজ করতে পারছি ভেবে ভালো লাগছে। আশা করি ভালো কিছু হবে। ’

ছবিতে নায়িকা দুজন- নবাগতা শায়লা ও সানজিদা তন্ময়। এছাড়াও থাকছেন এটিএম শামসুজ্জামান, রিক্ত প্রমুখ। ছবির জন্য গান তৈরি করছেন হাবিব ওয়াহিদ, সাব্বির জামান ও প্রীতম হাসান।  

আমান জানান, আগামী ১ নভেম্বর থেকে দৃশ্যধারণ শুরু হবে ‘ভ্রমর’-এর।

এদিকে আমান সম্প্রতি একটি মিউজিক ভিডিওর মডেল হয়েছেন। পাকিস্তানি বংশোদ্ভুত বৃটিশ সঙ্গীত পরিচালক রাজা কাশিফের একটি গানে মডেল হয়েছেন আমান। এছাড়া কাজ করেছেন বৃটিশ-বাংলাদেশী টেলিফিল্ম ‘অপরাধী’তে। জিএম ফুরুখ পরিচালিত এ টেলিছবিটি প্রচার হবে লন্ডনের বাংলা টিভি ও চ্যানেল এস-এ। আমানের পাশাপাশি এতে অভিনয় করেছেন ইউরোপিয়ান কয়েকজন শিল্পী।

অন্যদিকে একটি বৃটিশ বিজ্ঞাপনেও মডেল হিসেবে দেখা যাবে আমানকে। গ্লো রিডেল কার সিস্টেম বিজ্ঞাপনটি এখন প্রচার হচ্ছে। এতে তার সহশিল্পী সিলভিয়া সিলভি। আর রনি ভৌমিক নির্মিত প্রাণ ইয়োগা ড্রিংকসের বিজ্ঞাপনটি প্রচার হবে ভারতের টিভি চ্যানেলেও। দেশের মধ্যে মডেল হয়েছেন সোহেল আরমানের আফজাল সুজ ও অমিতাভ রেজার ডেল্টা লাইফ ইন্সুরেন্সের একটি বিজ্ঞাপনচিত্রে।

আমানের সবশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘স্টোরি অব সামারা’। মুক্তির অপেক্ষায় আছে ‘শতরূপে শতবার’, ‘কাকতাড়ুয়া’ ‘রাঙামন’, ‘লাভ ২০১৫’ প্রভৃতি।

তার প্রথম সিনেমা ‘ভালোবাসার শেষ নেই’ মুক্তি পায় ২০০৯ সালে। এরপর কাজ করেছেন ২০টির মতো ছবিতে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
এসও

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।