ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাংলানিউজের থিম সং গাইলেন কনা ও ইমরান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
বাংলানিউজের থিম সং গাইলেন কনা ও ইমরান কনা ও ইমরান

‘স্বপ্ন দেখি, সত্যি লেখি
খবরে-ছবিতে মেলে দেই আকাশ
আমাদের সঙ্গী হোন আপনিও
সংবাদ আর বিনোদনে বারো মাস
বাংলানিউজটোয়েন্টিফোর
সকাল দুপুর রাত থেকে ভোর
আছে জেগে টোয়েন্টিফোর
বাংলানিউজটোয়েন্টিফোর...

দেশের শীর্ষ অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর থিম সংয়ের কয়েকটি লাইন এমন। বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর এডিটর ইন চিফ আলমগীর হোসেনের পরিকল্পনা ও বিনোদন বিভাগের তত্ত্বাবধানে তৈরি হলো গানটি।

দ্বৈত কণ্ঠে এটি গেয়েছেন জনপ্রিয় দুই সংগীতশিল্পী কনা ও ইমরান। সুর ও সংগীত পরিচালনায় ইমরান।

সম্প্রতি প্রতিষ্ঠার পাঁচ বছর পেরিয়ে এসেছে বাংলানিউজটোয়েন্টিফোর.কম। এ উপলক্ষে পাঠকদের মধ্যে এই নিউজ পোর্টালের পরিচিতি আরও ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে থিম সংটি তৈরি করা হয়েছে। এর কথা লিখেছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর স্পেশাল করেসপন্ডেন্ট (হেড অব বিনোদন) জনি হক।

গানটি তৈরি প্রসঙ্গে ইমরান বলেছেন, ‘সাহসী ও সত্যনিষ্ঠ সাংবাদিকতা এবং পরিবেশবান্ধব চিত্র ফুটে উঠেছে এখানে। কাজটা আনন্দ নিয়ে করেছি। বাংলানিউজের খবরগুলো আমাকে টানে। তাই আমাকে এ দায়িত্ব দেওয়ায় খুব ভালো লেগেছে। ’

কনা বলেন, ‘বাংলানিউজ আমি নিয়মিত পড়ি। তাদের থিম সং গাওয়ার প্রস্তাব পেয়ে তাই সানন্দে কাজটা করেছি। গানের কথা সহজবোধ্য আর অর্থবহ, ইমরানও খুব সুন্দর সুর করেছে। শ্রোতাদের গানটা ভালো লাগবে। ’

বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর বিনোদন বিভাগ জানাচ্ছে, গানটি নিয়ে তৈরি হবে একটি মিউজিক ভিডিও। বাংলানিউজ পরিবারের সদস্যদের নিয়েই সাজানো হবে এটি। শিগগিরই এর দৃশ্যায়ন হবে বাংলানিউজ কার্যালয়ে।

মিউজিক ভিডিও নির্মাণের পর থিম সংটি আনুষ্ঠানিকভাবে মোবাইলে ওয়েলকাম টিউন হিসেবে ও ইউটিউবে বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর চ্যানেলে প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।