ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ছোটবেলায় পূজা, বড় হয়ে তানিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
ছোটবেলায় পূজা, বড় হয়ে তানিয়া তানিয়া আহমেদ ও পূজা

‘আমার পরম দুর্ভাগ্য যে, রূপবতী হয়ে জন্মেছিলাম! এমন রূপবতী যে স্কুলে পড়ার সময়ই আমার নামডাক ছড়িয়ে গেলো। তোমরা কৌতূহলী হয়ে আমাকে দেখতে এলে।

আমাকে দেখে দ্বিধার মধ্যে পড়ে গেলে। এমন সুন্দর একটা মেয়েকে হাতছাড়া করতে ইচ্ছে করে না। আবার বাপ-মা মরা হাভাতে একটা মেয়েকে গ্রহণ করতেও ইচ্ছে করে না’- জেবার স্বীকারোক্তিতে এটি তার নিজের ছোটবেলা।

হুমায়ূন আহমেদের ‘কৃষ্ণপক্ষ’ উপন্যাসে মুহিবের বড় বোন জেবা। গল্পের একেবারে শেষে, মুহিব যখন সড়ক দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে শুয়ে, তখন স্বামীর সঙ্গে এটি জেবার উত্তপ্ত বাক্যবিনিময়। অতীত তুলে আনা। উপন্যাসটির কাহিনী নিয়ে মেহের আফরোজ শাওন চলচ্চিত্র পরিচালনা করছেন। এতে জেবা চরিত্রে অভিনয় করছেন তানিয়া আহমেদ। আর তার ছোটোবেলা, মানে কিশোরী জেবার চরিত্রে আছেন পূজা চেরি। আজ (১০ অক্টোবর) থেকে ছবিটির দৃশ্যধারণে অংশ নিচ্ছেন এই কিশোরী। দৃশ্যধারণ হচ্ছে হোতাপাড়ায়। সেখান থেকেই বাংলানিউজকে খবরটি জানালেন পূজা।

‘কৃষ্ণপক্ষ’ পরিচালক হিসেবে শাওনের প্রথম চলচ্চিত্র। এতে প্রধান দুটি চরিত্র মুহিব ও অরু হয়ে আছেন রিয়াজ ও মাহিয়া মাহি। ছবিটি আগামী ১৩ নভেম্বর হুমায়ূন আহমেদের জন্মদিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে। প্রযোজনায় ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।