ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

অমিতাভের সঙ্গে সময় কাটাতে ছবি ছেড়েছিলেন রেখা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
অমিতাভের সঙ্গে সময় কাটাতে ছবি ছেড়েছিলেন রেখা!

অমিতাভ বচ্চন আর রেখার সুসম্পর্কের কথা সবারই জানা। একসময় তাদের মধ্যে মধুর সম্পর্ক নিয়ে নানা মুখরোচক খবর ছড়িয়েছে।

বিগ বি’র সঙ্গে সময় কাটানোর জন্য কাজের সময়সূচি নতুনভাবে সাজাতে নির্মাতাকে জোর পর্যন্ত করেছিলেন রেখা! চমকপ্রদ খবরটি দিয়েছেন আশির দশকের নির্মাতা-অভিনেতা রঞ্জিত।

এক সাক্ষাৎকারে রঞ্জিত তার ছবি নিয়ে কথা বলতে গিয়ে অমিতাভের প্রতি রেখার ভালোলাগার নেপথ্য ঘটনা তুলে ধরেন। ‘করনামা’ নামের একটি ছবি বানানোর জন্য রেখা, ধর্মেন্দ্র ও জয়াপ্রদাকে চূড়ান্ত করেছিলেন তিনি। কিন্তু প্রথম দিন সন্ধ্যার দৃশ্যধারণের সময় এগিয়ে সকালে নিয়ে আসার অনুরোধ করেছিলেন রেখা। জানা গেছে, সন্ধ্যায় অমিতাভের সঙ্গে সময় কাটানোর জন্যই এমন বায়না ধরেছিলেন তিনি।

কিন্তু রঞ্জিত অনুরোধটি রাখেননি। এ কারণে রেগে গিয়ে চুক্তিবদ্ধ হয়ে নেওয়া আগাম সম্মানী ফিরিয়ে নিজের নাম প্রত্যাহারের সিদ্ধান্ত নেন রেখা। তবে নির্মাতার উপায়ও ছিলো না। কারণ সকালে ধর্মেন্দ্রকে পাওয়া যেতো  না। তাই তিনি রাজি হননি।

শেষমেষ স্থগিত হয়ে যায় ছবিটি। পরে রেখার স্থলাভিষিক্ত করার জন্য আনিতা রাজের নাম সুপারিশ করেন ধর্মেন্দ্র। কিন্তু তাদের কেউই কাজটাতে থাকেননি। শেষ পর্যন্ত ফারাহ, কিমি কাতকার ও বিনোদ খান্নাকে নিয়ে ছবিটি তৈরি করেন রঞ্জিত।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।