ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রোবটের সঙ্গে অ্যামির প্রেম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
রোবটের সঙ্গে অ্যামির প্রেম! রজনীকান্ত ও অ্যামি জ্যাকসন

রজনীকান্তর সুপারস্টার মর্যাদা এমন যে, তিনি যা করেন তা বরাবরই বিশাল পরিসরের হয়। পাঁচ বছর আগে মুক্তিপ্রাপ্ত তার অভিনীত কল্পবিজ্ঞানধর্মী ছবি ‘রোবট’ (তামিল ভাষায় ইন্দিরান) দেখে থাকলে উদাহরণ পাওয়া যাবে।

নতুন খবর হলো, এর দ্বিতীয় পর্ব তৈরি হচ্ছে। এবারও পরিচালকের আসনে থাকছেন শঙ্কর। তবে বদলে যাচ্ছে নায়িকা।

‘রোবট’-এ ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। ‘রোবট টু’ ছবিতে রজনীকান্তর সঙ্গে কে প্রেমের অভিনয় করবেন তা নিয়ে ছিলো জল্পনা। অবশেষে তা চূড়ান্ত হলো। টাইমস অব ইন্ডিয়ার খবর, ৬৪ বছর বয়সী রজনীকান্তর নায়িকা হচ্ছেন অ্যামি জ্যাকসন। এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়ে গেছেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী। মূল ছবির মতো এবারও প্রচুর স্পেশাল ইফেক্টস আর বাহারি পোশাক দেখা যাবে।

‘রোবট টু’র জন্য প্রস্তুতি নিতে কিছু যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলেসে ছিলেন অ্যামি। তার শারীরিক গড়নের ওপর ভিত্তি করে বিশেষ পোশাক বানানো হচ্ছে। এজন্য মার্কিন মুলুকে পাড়ি দিয়েছিলেন তিনি। ছবিটির দৃশ্যায়ন শুরু হবে আগামী বছরের গোড়ার দিকে।

চলতি মাসে মুক্তি পেয়েছে অ্যামির নতুন ছবি ‘সিং ইজ ব্লিং’। প্রভুদেবার পরিচালনায় তিনি এতে অভিনয় করেছেন অক্ষয় কুমারের সঙ্গে। তিন বছর আগে আরেকটি হিন্দি ছবিতে (এক দিওয়ানা থা) দেখা গেছে তাকে। গত বছর শঙ্করের পরিচালনায় তামিল ছবি ‘আই’তে কাজ করেছেন তিনি। এটি তুমুল ব্যবসা করেছে। তাই ‘রোবট টু’র জন্য তাকেই বেছে নেওয়া হলো।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।