ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

হাসান ইমামকে নিয়ে বললেন আমজাদ হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
হাসান ইমামকে নিয়ে বললেন আমজাদ হোসেন

বিশিষ্ট চলচ্চিত্র পরিচালক সৈয়দ হাসান ইমাম। একদিন ছবির দৃশ্যধারণের সময় দুর্ঘটনায় কর্মক্ষমতা হারিয়ে শয্যাশায়ী হয়ে পড়েন।

সুস্থ হওযার সম্ভবনা অবশিষ্ট নেই। আশপাশের মানুষ, আত্মীয়-স্বজন ও বন্ধুরা ধীরে ধীরে তার জীবন থেকে সরে যেতে থাকে। কঠিন এক বাস্তবতার মুখোমুখি দাঁড়ায় তার পরিবার। মিডিয়াও হাসান ইমামের কোনো খোঁজ রাখেনি। এ অবস্থায় একটি টিভি চ্যানেলে ওই পরিচালকের জন্মদিনে টক শোর আয়োজন করা হয়। সেখানে হাজির হন হাসান ইমামের সহকর্মী পরিচালক আমাজাদ হোসেন। তার বক্তব্যে উঠে আসে হাসান ইমাম কত বড় পরিচালক।

এটা বাস্তব নয়, ‘সময়কাল’ নামের একটি টেলিছবির গল্প। নির্মাণ করেছেন রেজানুর রহমান। আজ বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় টেলিছবিটির উদ্বোধনী প্রদর্শনী হবে পাক্ষিক আনন্দ আলো কার্যালয়ে। আগামী ১৬ অক্টোবর সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ‘সময়কাল’ দেখা যাবে চ্যানেল আইতে।

রেজানুর রহমান বাংলানিউজকে বলেন, ‘টেলিছিবিটি দেখার পর অনেকের মনে হতে পারে বাস্তবেই এমন অনেক পরিচালক আছেন আমাদের আশেপাশে। ’

‘সময়কাল’-এ আরও অভিনয় করেছেন ডলি জহুর, শহীদুল আলম সাচ্চু, মোহাম্মদ বারী, আনজাম মাসুদ, রাজু আলীম, অ্যানী খান, শফিউজ্জামান লোদী,  ইরফান সাজ্জাদ, সুকর্ন হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।