ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঘুরে দাঁড়াচ্ছেন মেহজাবিন?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
ঘুরে দাঁড়াচ্ছেন মেহজাবিন? মেহজাবিন

লাক্স-তারকা হিসেবে পরিচিতি তো ছিলোই, কিন্তু ২০১৩ সালে মেহজাবিনের জনপ্রিয়তার পালে নতুন করে দোলা লাগায় লাক্সের বিজ্ঞাপনচিত্রটি। অনেক বছর পরে বাংলাদেশের কেউ লাক্সের মডেল হওয়ার সুযোগ পেয়েছিলেন ওই বিজ্ঞাপনচিত্রে।

দেশজুড়ে বড় বড় বিলবোর্ড, টিভি চ্যানেলে সারাক্ষণ প্রচার- মেহজাবিনকে পৌঁছে দেয় অন্য উচ্চতায়। ওই বিজ্ঞাপনচিত্রটির দৃশ্যধারণ হয়েছিলো ভারতের মুম্বাইয়ে। নির্মাতা বিশাল মঙ্গেশকারও ভারতীয়।

তারপর কেটে গেছে অনেকদিন। এই ক’বছরে মেহজাবিনের ক্যারিয়ারগ্রাফ সমান্তরালে চলেনি, বেঁকে নিচে নেমে গেছে খানিকটা। নাটকের সংখ্যা কমেছে উল্লেখযোগ্যহারে। কমেছে অভিনয়কেন্দ্রীক ব্যস্ততাও। সেটা মেহজাবিনের নিজের ইচ্ছায়, নাকি জনপ্রিয়তায় ভাটা; সে হিসেবটা নাইবা হলো।

মেহজাবিন সম্প্রতি আবার গেছেন ভারতে। ৩০ জুন দুপুরে ঢাকা ত্যাগ করেছেন। এবারের উদ্দেশ্যও বিজ্ঞাপনচিত্র। আজ (১ নভেম্বর) থেকে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মেহজাবিন। আজ ও আগামীকাল ভারতের গোয়ায় দৃশ্যধারণ চলবে। জানা গেছে, নতুন এ বিজ্ঞাপনচিত্রটি ‘উজালা পেইন্টস’-এর। নির্মাণ করছেন এক ভারতীয় নির্মাতা।

তার ভক্তরা আশা করছেন, এ বিজ্ঞাপনচিত্রটি মেহজাবিনের ক্যারিয়ারে আরেকটা বাঁক এনে দেবে। অনেকদিন ধরেই খানিকটা নিষ্প্রভ এ অভিনেত্রী আবার হয়ে উঠবেন আলোচনার কেন্দ্রবিন্দু।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ১, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।